তারিখ : ১৬ আগস্ট ২০১৮, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

আত্রাইয়ে ইউপি চেয়ারম্যানদের প্রতিবাদ সভা অনুষ্ঠিত

আত্রাইয়ে ইউপি চেয়ারম্যানদের প্রতিবাদ সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২০ জুলাই]
নওগাঁর আত্রাইয়ে বিশা ইউপি চেয়ারম্যান মান্নান মোল্লার বিরুদ্ধে অশ্লীল পোষ্টার বিতরণ করায় আত্রাই ও রাণীনগর উপজেলার ইউপি চেয়ারম্যানদের এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিষা ইউনিয়ন পরিষদ চত্বরে ইউনিয়ন আওয়ামীলীগ, আত্রাই ও রাণীনগর ইউপি পরিষদ চেয়ারম্যান এ প্রতিবাদ সভার আয়োজন করে। আহসানগঞ্জ ইউপি চেয়ারম্যান আক্কাস আলীর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আত্রাই উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এবাদুর রহমান।

প্রতিবাদ সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন, ইউপি চেয়ারম্যান্যান শফিকুল ইসলাম বাবু , আব্দুস শুকর সরদার,  জানবক্স সরদার, নাজমুল হক নাদিম, আল্লামা শের-ই বিপ্লব, রাণীনগর সদর ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান পিন্টু, রেজাউল ইসলাম, বাবলু মন্ডল, সমসপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম, বিশা ইউনিয়ন আ'লীগ সভাপতি সাইফুল ইসলাম, শিক্ষক (অবঃ) আজাহারুল ইসলাম প্রমুখ।

সভায় বক্তারা বলেন, গত ৬ জুলাই গভীর রাতে বিষা ইউনিয়ন চেয়ারম্যান মান্নান মোল্লা বিরুদ্ধে একটি মহল অশ্লীল ছবি বিভিন্ন বাজারের দোকানের দেয়ালে দেয়ালে পোষ্টার দেয়। আমরা এরকম ন্যাক্কারজনক ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানায়। একটি কুচক্রী, স্বার্থ নেসি ও পরাজিত শক্তি উন্নয়নকে বাধা গ্রস্থ করতে ও নওগাঁ জেলার ৯৯টি ইউপির মধ্য শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় ইর্ষানিত হয়ে অপবাদ ছড়াচ্ছে এমনটা জানায় বক্তারা। প্রতিবাদ সভায় বক্তারা এ ঘটনার সুষ্ঠু বিচারের দাবিতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করে দোষিদের শাস্তি দাবি জানান।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই