তারিখ : ১৬ আগস্ট ২০১৮, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে সাবেক ওসির বিদায় ও নবাগত ওসিকে বরণ

গৌরীপুরে সাবেক ওসির বিদায় ও নবাগত ওসিকে বরণ
[ভালুকা ডট কম : ২১ জুলাই]
ময়মনসিংহের গৌরীপুর থানার অফিসার্স ইনচার্জ (ওসি) দেলোয়ার আহম্মদের বিদায় ও নবাগত অফিসার্স ইনচার্জ (ওসি) আশিকুর রহমানকে বরন করে নিলেন গৌরীপুর উপজেলার কলতাপাড়া বাজার ব্যবসায়ী সমিতি ও কলতাপাড়া সোয়াদ ফিলিং স্টেশনের মালিক বিশিষ্ট শিল্পপতি  হাফেজ মোঃ আজিজুল হক।

শুক্রবার (২০ জুলাই) বিকাল ৩ টায় গৌরীপুর কলতাপাড়া বাজার সোয়াদ ফিলিং স্টেশন চত্বরে এ উপলেক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্টানে  উপস্থিত ছিলেন, গৌরীপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. তারিকুজ্জামান,গৌরীপুর সাংবাদিক ঐক্য ফোরামের সাধারণ সম্পাদক ফারুক আহাম্মদ, কলতাপাড়া বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি সিদ্দিকুর রহমান কাজল, সহ- সভাপতি মোখলেছুর রহমান,সাধারণ সম্পাদক- রুহুল আমিন নয়ন,সহ সাধারণ সম্পাদক মো. আনোয়ার হোসেইন, সাংঘঠনিক সম্পাদক মো.বুট্টু মিয়া, কোষাধ্যক্ষ রফিকুল ইসলাম সহ সমিতির ব্যবসায়ী অন্যান্য সদস্যবৃন্দ।

পরে কলতাপাড়া বাজার ব্যবসায়ী সমিতির সদস্যবৃন্দ বিদায়ী ও নবাগত অফিসার ইনচার্জ উভয়কে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন । এ সময় উপস্থিত ব্যবসায়ী বৃন্দ বিদায়ী অতিথির সু-স্বাস্থ্য ও সার্বিক কল্যাণ কামনা করেন ও নবাগত অতিথিকে ফুলেল শুভেচ্ছা ও স্বাগত জানান।

বিশিষ্ট শিল্পপতি  হাফেজ মোঃ আজিজুল হক তার বক্তব্যে বলেন,বিদায়ী ওসি  দেলোয়ার আহমেদের  পুলিশ বিভাগের একজন ভালো মানুষ ছিলেন এবং গৌরীপুরের সাধারণ মানুষকে সেবা দিয়েছেন। নতুন ওসির  উদ্দ্যেশে তিনি বলেন, নবাগত ওসি হিসেবে যিনি এসেছেন তার মধ্য কর্মস্পৃহা রয়েছে তিনি ময়মনসিংহের জেলা গোয়েন্দা শাখার ওসির দায়িত্ব পালন করে মাদক নির্মুলে যথেষ্ট সুনাম করে এসেছেন। তিনি গৌরীপুরকেও মাদক মুক্ত করবেন বলে  হাফেজ আজিজুল আশাবাদ ব্যক্ত করেন।

এদিকে বিদায়ী ওসি বলেন সকলের সহযোগিতায় গৌরীপুরের আইন শৃঙ্খলা সার্বিক উন্নয়নের চেষ্টা করেছি। নবাগত ওসি তার বক্তব্যে বলেন, যে কোন সমস্যায় সরাসরি আমার কাছে যাবেন এবং মাদক ও যে কোন অপরাধ মূলক তথ্য দিয়ে আমাকে সহায়তা করবেন। এ ক্ষেত্রে তিনি হুশিয়ারী দিয়ে বলেছেন গৌরীপুরকে মাদকমুক্ত করতে কাউকেই ছাড় দেয়া হবে না।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই