তারিখ : ১৭ অক্টোবর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁ সদর হাসপাতালে এক প্রসূতির ৬টি মৃত সন্তান প্রসব

নওগাঁ সদর হাসপাতালে মৌসুমী নামের এক প্রসূতির ৬টি মৃত সন্তান প্রসব
[ভালুকা ডট কম : ২১ জুলাই]
নওগাঁ সদর হাসপাতালে মৌসুমী আখতার নামের এক প্রসুতি ৬টি মৃত সন্তান প্রসব করেছে। শনিবার নওগাঁ সদর হাসপাতালে মৃত সন্তান প্রসব হয়। গর্ভবতী হওয়ার ৪মাসের মধ্যেই এই প্রসবের ঘটনাটি ঘটে।

মৌসুমীর স্বামী রানা জানান, ২০১০ সালে নওগাঁ জেলার মান্দা উপজেলার ভরট্র কাঠের ডাঙ্গা গ্রামের ফজের আলীর মেয়ে মৌসুমীর সাথে তার বিয়ে হয়। দীর্ঘ দিন ধরে তাদের কোন সন্তান হয়নি। গত এপ্রিল মাসে তাঁর স্ত্রীর পেটে সন্তান আসে। স্থানীয় ডাক্তারের পরামর্শে নওগাঁ একটি ডায়াগনিস্টিক সেন্টারে আলট্রাসোনোগ্রাম করার পর জানতে পারেন তাঁর স্ত্রীর পেটে ৬টি সন্তান রয়েছে। এরপর থেকে গাইনী ডাক্তারের অধীনে চিকিৎসাধীন ছিলেন।

হঠাৎ করে গত শুক্রবার বিকেলে তাঁর স্ত্রী মৌসুমী অসুস্থ হয়ে পড়ে। এবং সন্ধ্যার দিকে নওগাঁ শহরের খাস নওগাঁয় মৌসুমীর স্বামীর রানার বাসায় একটি মৃত সন্তান প্রসব করে। এরপরই মৌসুমীকে শুক্রবার রাত ৮টার দিকে সদর হাসপাতালে ভর্তি করানো হয়। শনিবার আরো ৫টি মৃত সন্তান প্রসব করেন। সন্তানদের বয়স প্রায় ৪মাস হয়েছে বলে দায়িত্বরত ডাক্তার জানান।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই