তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় কেন্দ্রীয় কৃষকলীগ নেতা জর্জ্ব এর গণসংযোগ

ভালুকায় কেন্দ্রীয় কৃষকলীগ নেতা এ্যাডভোকেট আশরাফুল হক জর্জ্ব এর গণসংযোগ  
[ভালুকা ডট কম : ২১ জুলাই]
ভালুকা উপজেলার ৫নং বিরুনীয়া  ইউনিয়নের বিভিন্ন এলাকায় শুক্রবার দিনভর সর্বস্তরের মানুষের সাথে গণসংযোগ ও মতবিনিময় করেন  কেন্দ্রীয় কৃষকলীগের সহ -সভাপতি  এ্যাডভোকেট শাহ্ আশরাফুল হক জর্জ্ব  এসময় আ'লীগ, যুবলীগ.ছাত্রলীগ ওসহযোগী সংঘঠনের নেতাকর্মীদের সাথে পৃথক পৃথক মতবিনীময় করেন।

কেন্দ্রীয় কৃষকলীগের সহ -সভাপতি  এ্যাডভোকেট শাহ্ আশরাফুল হক জর্জ্ব বলেন সরকারের উন্নয়নের দূরদর্শী চিন্তাকে বাস্তবে রূপ দিতে ও ভিশন ২০৪১ কে সফল করতে ও ডিজিটাল বাংলাদেশ গড়তে এমপি প্রার্থী হিসাবে দলীয় মনোনয়ন পাওয়ার জন্য দলীয় নেতাকর্মীসহ উপজেলার  সর্বস্তরের জনগণের দোয়া ও সমর্থন কামনা করছি। তিনি আরোও বলেন এলাকার বিভিন্ন মসজিদ, মাদরাসা, মন্দির, মাজার, স্কুল, কলেজ সহ সামাজিক উন্নয়ন কর্মকান্ডে সহযোগিতা করে আসছি। দল থেকে আমাকে প্রার্থী হিসাবে মনোনিত করলে নৌকা প্রতীক নিয়ে নির্বাচিত হবো ইনশাল্লাহ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই