তারিখ : ১৬ আগস্ট ২০১৮, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ময়মনসিংহে আশার বিভাগীয় সমন্বয় সভা অনুষ্ঠিত

ময়মনসিংহে আশার বিভাগীয় সমন্বয় সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২২ জুলাই]
বেসরকারী ঋণদান সংস্থা আশার উদ্যোগে রবিবার (২২ জুলাই) সকালে শম্ভুগঞ্জ ব্র্যাক লানিং সেন্টারে ময়মনসিংহ বিভাগীয় সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় ঢাকা ও ময়মনসিংহ বিভাগের ৭টি জেলার ১২০ জন কর্মকর্তা অংশ গ্রহন করেন। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আশা’র সিনিয়র ডেপুটি প্রেসিডেন্ট ও সাবেক মন্ত্রী পরিষদ সচিব এম আবদুল আজিজ।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ময়মনসিংহ, জামালপুর, নেত্রকোনা, শেরপুর, গাজীপুর, কিশোরগঞ্জ ও টাঙ্গাইল জেলায় সাড়ে আট লাখ ঋণ গ্রহীতার আর্থসামাজিক অবস্থার উন্নয়নে সাড়ে তিন হাজার কোটি টাকা ঋণ প্রদান করা হয়েছে।

তিনি আরো বলেন, আশা ঋণ কার্যক্রমের পাশাপাশি প্রাথমিক স্বাস্থ্যসেবা, শিক্ষা সহায়তা, প্রাথমিক শিক্ষা শক্তিশালীকরণ কর্মসূচী, সদস্যদেরকে অবসর ভাতা প্রদান, সদস্যদের অক্ষমতাজনিত ও মৃত্যুজনিত সহায়তা প্রদান, কৃষিঋণ, বৈদেশিক রেমিটেন্স, স্যানিটেশন, ফিজিওথেরাপি, চিকিৎসা সহায়তা কার্যক্রমসহ নানাবিধ সামাজিক কর্মসূচী বাস্তবায়ন করে আসছে। তিনি ঋণ বিতরণের লক্ষ্যমাত্রা অর্জনসহ সকল কাজে গুণগত মান বজায় রেখে আন্তরিকতার সাথে সেবার মন মানসিকতা নিয়ে দায়িত্ব পালনের জন্য কর্মকর্তাদের আহবান জানান।

ময়মনসিংহ বিভাগের বিভাগীয় ব্যবস্থাপক বাহারুল ইসলামের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট সুশীল কুমার রায়্, ফয়জার রহমান, পরিচালক তৌফিকুল ইসলাম চৌধুরী, সিনিয়র ডিরেক্টর ড. তোয়ায়েফুর রহমান, পরিচালক এ এস এম তৌহিদ, হামিদুল ইসলাম, জয়েন্ট ডেপুটি ডিরেক্টর শেখ ওবায়দুল্লাহ ও সিনিয়র জেলা ব্যবস্থাপক অমরেশ চন্দ্র মন্ডল প্রমুখ।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই