তারিখ : ১৩ ডিসেম্বর ২০১৮, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে ইউনিয়ন আ.লীগের সভাপতি ও সম্পাদক ফোরামের সভা

গৌরীপুরে ইউনিয়ন আ.লীগের সভাপতি ও সম্পাদক ফোরামের সভা
[ভালুকা ডট কম : ২২ জুলাই]
ময়মনসিংহের গৌরীপুরে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সম্পাদক ফোরামের এক আলোচনা সভা শনিবার (২১ জুলাই) ২নং ইউনিয়ন আ.লীগের কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। আ.লীগ সরকারের উন্নয়ন কর্মকান্ড জনগণের নিকট প্রচার ও আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয়ের লক্ষ্যে এ সভায় বিভিন্ন পরিকল্পনা বাস্তবায়নের উদ্যোগ নেয়া হয়েছে।

সহনাটি ইউনিয়ন আ.লীগের সভাপতি সংগঠনের আহবায়ক রুহি দাস আচার্যের সভাপতিত্বে এ সভায় বক্তব্য দেন মইলাকান্দা ইউনিয়ন আ.লীগের সভাপতি এডভোকেট গোলাম মোস্তফা, সাধারণ সম্পাদক সুুশান্ত কুমার রায়, ২নং গৌরীপুর ইউনিয়ন আ.লীগের সহ সভাপতি আব্দুল হক, সাধারণ সম্পাদক রুকুনুজ্জামান পল্লব, ৩নং অচিন্তপুর ইউনিয়ন আ.লীগের সভাপতি আব্দুর রাজ্জাক, মাওহা ইউনিয়ন আ.লীগের সভাপতি নূর মোহাম্মদ কালন, সাধারণ সম্পাদক কবির উদ্দিন, বোকাইনগর ইউনিয়ন আ.লীগের সভাপতি মোঃ মোসলেম উদ্দিন, সাধারণ সম্পাদক আব্দুল হেলিম, ডৌহাখলা ইউনিয়ন আ.লীগের সভাপতি কাজিম উদ্দিন, সিধলা ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক শাহজাহান মাষ্টার, ভাংনামারী ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক জাকির হাসনাত দোলন । #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই