তারিখ : ১৬ আগস্ট ২০১৮, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

জনপ্রশাসন পদক পাচ্ছেন ত্রিশালের ইউএনও

জনপ্রশাসন পদক পাচ্ছেন ত্রিশালের ইউএনও
[ভালুকা ডট কম : ২২ জুলাই]
জনসেবা প্রদানে উল্লেখযোগ্য ও প্রশংসনীয় অবদানের স্বীকৃতিস্বরুপ জাতীয় পর্যায়ে সাধারন (দলগত) ক্যাটাগরিতে জনপ্রশাসন পদক-২০১৮ পাচ্ছেন ময়মনসিংহের ত্রিশাল উপজেলা নির্বাহী কর্মকর্তা আবুজাফর রিপন।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের এক বিজ্ঞপ্তিতে জানা যায়, ময়মনসিংহের ত্রিশালে উপজেলা নির্বাহী কর্মকর্তার দায়িত্ব পালনকালে জনসেবা প্রদানে উল্লেখযোগ্য ও প্রশংসনীয় অবদানের স্বীকৃতিস্বরুপ ইউএনও আবুজাফর রিপন জাতীয় পর্যায়ে সাধারন (দলগত) ক্যাটাগরিতে জনপ্রশাসন পদক-২০১৮ প্রদানের জন্য চুড়ান্তভাবে মনোনীত হয়েছেন।

২৩ জুলাই রাজধানীর ওসমানী স্মৃতি মিলনায়তনে উপস্থিত থেকে জাতীয় পর্যায়ে জনপ্রশাসন পদক তুলে দিবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।বাল্যবিবাহ ও যৌনহয়রানী প্রতিরোধ ব্রিগেড গঠন করে উপজেলা নির্বাহী অফিসার আবুজাফর রিপন এই পদক পাচ্ছেন। এর আগে তিনি জেলার সেরা  উপজেলা নির্বাহী কর্মকর্তা পদক পান।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই