তারিখ : ১৮ ডিসেম্বর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ত্রিশালে বাল্যবিবাহ আইন কর্ম পরিকল্পনা প্রশিক্ষন উদ্বোধন

ত্রিশালে বাল্যবিবাহ আইন কর্ম পরিকল্পনা প্রশিক্ষন উদ্বোধন
[ভালুকা ডট কম : ২২ জুলাই]
ময়মনসিংহের ত্রিশালে বাল্যবিবাহ প্রতিরোধ ব্রিগেড সদস্যদের বাল্যবিবাহ আইন, অভিভাবক কাউন্সিল ও কর্ম পরিকল্পনা বাস্তবায়ন সংক্রান্ত চার দিনব্যাপী প্রশিক্ষনের উদ্বোধন রোববার সকালে  উপজেলা পরিষদ হল রুমে অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা পরিষদের আয়োজনে পিআইসি-এর বাস্তবায়নে উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্পের সহায়তায় স্থানীয় সরকার বিভাগ ও জাপান ইন্টারন্যাশনাল কোঅপারেশন এজেন্সীর এ প্রশিক্ষণে প্রধান অতিথি ও প্রশিক্ষক হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা এ এইচ এম লোকমান। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জয়নাল আবেদীন।

পিআইসি প্রকল্প চেয়ারম্যান ও উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান লুৎফুন্নেসা বিউটির পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আশরাফুল ইসলাম, কাঠাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ার হোসেন কামাল, উপজেলা উন্নয়ন সহায়ক সাহনাজ পারভীন, বাল্যবিবাহ প্রতিরোধ ব্রিগেডের সমন্বয়কারী রফিকুল আলম। প্রশিক্ষণে বাল্যবিবাহ প্রতিরোধ ব্রিগেডের ৫০ জন সদস্য উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই