তারিখ : ১৮ ডিসেম্বর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে নিরাপদ মাংস উৎপাদন বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা

রাণীনগরে নিরাপদ মাংস উৎপাদন বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা
[ভালুকা ডট কম : ২৩ জুলাই]
নওগাঁর রাণীনগরে নিরাপদ মাংস উৎপাদনে মুরগী ও টার্কি ফার্মিং কৌশল সংক্রান্ত প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে। সোমবার উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে ও উপজেলা মৎস্য ও প্রাণীসম্পদ কমিটির বাস্তবায়নে ২দিন ব্যাপী এই প্রশিক্ষন অনুষ্ঠিত হয়।

স্থানীয় সরকার বিভাগ ও জাপান ইন্টারন্যাশনাল কো-অপারেশন এজেন্সী (জাইকা) এই প্রশিক্ষণে সহায়তা প্রদান করছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা সোনিয়া বিনতে তাবিবের সভাপতিত্বে ২দিন ব্যাপী এই প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এসএম আল ফারুক জেমস।

এছাড়াও উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান অধ্যক্ষ হারুনুর রশিদ, মহিলা ভাইস চেয়ারম্যান ছনিযা ইসলাম, উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা আবু তালেব, উপজেলা প্রকৌশলী সাইদুর রহমান মিঞা, উপজেলা মাধ্যমিক সহকারি শিক্ষা কর্মকর্তা শেখ মো: আব্দুল্লাহ আল মামুন প্রমুখ। ২দিন ব্যাপী এই প্রশিক্ষনে উপজেলার খামারী ও নতুন খামার করতে আগ্রহী এমন ১০০জন ব্যক্তি অংশগ্রহণ করছে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই