তারিখ : ২০ অক্টোবর ২০১৮, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পত্নীতলায় তিন দিন ব্যাপী ফলদ বৃক্ষ মেলার উদ্বোধন

পত্নীতলায় তিন দিন ব্যাপী ফলদ বৃক্ষ মেলার উদ্বোধন
[ভালুকা ডট কম : ২৩ জুলাই]
নওগাঁর পত্নীতলায় “অপ্রতিরোধ্য দেশের অগ্রযাত্রা-ফলের পুষ্টি দেবে নতুন মাত্রা” এই প্রতিপাদ্য সামনে রেখে তিন দিন ব্যাপী ফলদ বৃক্ষ মেলা ২০১৮ ইং শুভ উদ্বোধন করেন ও প্রধান অতিথির বক্তব্য রাখেন, জাতীয় সংসদের হুইপ মোঃ শহীদুজ্জামান সরকার এমপি।

২৩ জুলাই সোমবার বেলা ১০টায় পত্নীতলা উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে উপজেলা পরিষদ অডিটরিয়াম হলরুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে উপজেলা নির্বাহী অফিসার মাহ্মুদা পারভীনের সভাপতিত্বে অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা কৃষি অফিসার ও কৃষিবিদ প্রকাশ চন্দ্র সরকার। বিশেষ অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল হামিদ, নজিপুর সরকারি কলেজের প্রতিষ্ঠাতা সাবেক অধ্যক্ষ ময়েজ উদ্দিন, নজিপুর সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ লোকনুজ্জামান আহম্মেদ, উপজেলা আ.লীগের সভাপতি ইছাহাক হোসেন, সাধারণ সম্পাদক আব্দুল গাফফার ও যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ প্রমুখ।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পত্নীতলা থানা ওসি (তদন্ত) জহুরুল ইসলাম, উপজেলা আ.লীগের অন্যতম সদস্য আবুল কালাম আজাদ অরুণ, সাংবাদিক ইখতিয়ার উদ্দীন আজাদ প্রমুখ। পরে উপজেলা পরিষদ চত্বরে অতিথিদের মেলার স্টল পরিদর্শন, ফলের চারা রোপন ও বিনামূল্যে বিভিন্ন ফলদ  বৃক্ষ চারা শিক্ষার্থীসহ অন্যান্যদের মাঝে বিতরণ করা হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই