তারিখ : ১৮ ডিসেম্বর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকার সাবেক ইউএনও’র জনপ্রশাসন পদক গ্রহণ

ভালুকার সাবেক ইউএনও’র জনপ্রশাসন পদক গ্রহণ
[ভালুকা ডট কম : ২৩ জুলাই]
ভালুকা উপজেলার সাবেক নির্বাহী অফিসার ও বর্তমানে স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের সিনিয়র সহকারী সচিব কামরুল আহসান তালুকদার জনপ্রশাসন পদক গ্রহণ করেছে। আজ সকালে রাজধানীর ওসামানী স্মৃতি মিলনায়তনে জনপ্রশাসন মন্ত্রনালয় আয়োজিত এক অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই পদক প্রদান করেন।

দক্ষ প্রশাসক ও প্রশাসনিক কাঠামোতে নতুন নতুন বিষয় উদ্ভাবন করায় কামরুল আহসান তালুকদারকে জনপ্রশাসন পদক প্রদান করা হয়। ৩৯জন প্রশাসনিক কর্মকর্তা ও ৩টি প্রতিষ্ঠানের মধ্যে এ পদক প্রদান করা হয়। তিনি ভালুকা উপজেলা নির্বাহী অফিসার হিসাবে দ্বায়িত্ব পালনকালে বঙ্গবন্ধুর ৭মার্চের/৭১ ভাষণ নিয়ে গভেষণা করেন এবং শুদ্ধভাবে ভাষণ ধারন করার জন্য উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীদের মাঝে ভাষণ প্রতিযোগীতার আয়োজন করেন। প্রাথমিক, মাধ্যমিক ও কলেজ পর্যায়ে তিনটি স্তরে এই প্রতিযোগীতার আয়োজন করে কামরুল আহসান তালুকদার প্রশাসনে আলোড়ন সৃষ্টি করেন।

তার এই পদক পাওয়ায় দীর্ঘদিনের সহকর্মী ভালুকা উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম মোস্তফা কামরুল আহসান তালুকদারকে অভিন্দন জানিয়ে তার সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে উত্তর উত্তর কর্মক্ষেত্রে আরো গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করার জন্য দোয়া করেন।

২৩ জুন ২০১৪ থেকে ৭মার্চ ২০১৭ পর্যন্ত কামরুল আহসান তালুকদার দক্ষ প্রশাসক হিসাবে ভালুকা উপজেলা নির্বাহী অফিসারের দায়িত্ব পালন করেন। এ সময় তিনি ময়মনসিংহ বিভাগে শ্রেষ্ঠ নির্বাহী অফিসারের বিভাগীয় কমিশনার সম্মাননা প্রাপ্ত হন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই