তারিখ : ১৭ অক্টোবর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

জনপ্রশাসন পদক পেলেন ত্রিশালের ইউএনও রিপন

জনপ্রশাসন পদক পেলেন ত্রিশালের ইউএনও রিপন
[ভালুকা ডট কম : ২৩ জুলাই]
জনসেবা প্রদানে উল্লেখযোগ্য ও প্রশংসনীয় অবদানের স্বীকৃতিস্বরুপ জাতীয় পর্যায়ে সাধারন (দলগত) ক্যাটাগরিতে জনপ্রশাসন পদক-২০১৮ পেয়েছেন ময়মনসিংহের ত্রিশাল উপজেলা নির্বাহী কর্মকর্তা আবুজাফর রিপন। বাল্যবিবাহ ও যৌন হয়রানী প্রতিরোধ ব্রিগেড গঠন করে এ পদক পালেন তিনি।

ময়মনসিংহের ত্রিশালে উপজেলা নির্বাহী কর্মকর্তার দায়িত্ব পালনকালে জনসেবা প্রদানে উল্লেখযোগ্য ও প্রশংসনীয় অবদানের স্বীকৃতিস্বরুপ ইউএনও আবুজাফর রিপন জাতীয় পর্যায়ে সাধারন (দলগত) ক্যাটাগরিতে জনপ্রশাসন পদক-২০১৮’র জন্য চুড়ান্তভাবে মনোনীত হয়েছেন। দলগত পদকপ্রাপ্ত অন্যান্যরা হলে উপজেলা সহকারী কমিশনার ভুমি এরশাদ উদ্দিন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা জিল্লুর রহমান আনাম, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা জান্নাতুল ফেরদৌস,পোগ্রাম অফিসার মনিরুজ্জামান।

আজ (২৩ জুলাই)সোমবার রাজধানীর ওসমানী স্মৃতি মিলনায়তনে উপস্থিত থেকে জাতীয় পর্যায়ে জনপ্রশাসন পদক তুলে দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বাল্য বিয়ে প্রতিরোধে ব্রিগেড গঠনের মাধ্যমে বাল্য বিয়ে বন্ধে কার্যকরী ভুমিকা রাখায় এ পদক  প্রদান করা হচ্ছে।  উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু জাফর রিপন ২৭তম বিসিএসে প্রশাসনিক ক্যাডারে যোগদান করার পর থেকে ইতিপূর্বে তিনি যশোহরে,মুনিাসগঞ্জে সহকারী কমিশনার  ভুমি ও নেত্রকোনায় ও ত্রিশালে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও প্রধানমন্ত্রীর কার্যালয়ে দায়িত্ব পালন করেন। আবু জাফর রিপন বরিশাল বানাড়ীপাড়া উপজেলায় জন্মগ্রহন করেন।

উল্লেখ্য ত্রিশাল উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু জাফর রিপন ত্রিশালে শিক্ষার্থীদের মাঝে এক যোগে সাড়ে তিন লক্ষ চারা বিতরনের মাধ্যমে সবুজ বিপ্লব করায় ময়মনসিংহ বিভাগ ও জেলার শ্রেষ্ট ইউএনও এর পদক পান। ত্রিশাল উপজেলা নির্বাহী কর্মকর্তা পদক পাওয়ায় ত্রিশালের প্রশাসনিক কর্মকর্তা সহ সর্বস্তরের মানুষ সামাজিক যোগাযোগ্য মাধ্যমে অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই