তারিখ : ২০ অক্টোবর ২০১৮, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

গৌরীপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২৩ জুলাই]
ময়মনসিংহের গৌরীপুরে উপজেলা পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা সোমবার (২৩ জুলাই) বিকেলে শেখ রাসেল মিনি স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়।

এতে বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্নামেন্টে (ছেলে দল) ভাংনামারীর আমজাদ আলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ফুটবল টিম পূর্ব ভালুকা পৌর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের টিমকে ১-০ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। অপরদিকে বঙ্গমাতা গোল্ডকাপ টুর্নামেন্টে (মেয়ে দল) মইলাকান্দার হরমুজ আলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের টিম বারুয়ামারী সরকারি বিদ্যালয়ের প্রাথমিক বিদ্যালয়ের টিমকে ১-০ গোলে পারজিত করে চ্যাম্পিয়ন হয়েছে। খেলায় প্রধান অতিথি ছিলেন বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি।

অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার ফারহানা করিম, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ডাঃ হেলাল উদ্দিন আহাম্মদ, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মুহম্মদ শফিকুল ইসলাম খান, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ,  গৌরীপুর পাবিলক কলেজের অধ্যক্ষ সাংবাদিক শফিকুল ইসলাম মিন্টু, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আলমগীর হোসেন, উপজেলা আ.লীগের কৃষি বিষয়ক সম্পাদক হাফিজ উদ্দিন, উপজেলা সহকারি শিক্ষা অফিসার ইকবাল হোসেন, আবু রায়হান, হাদিউল ইসলাম. মুজহিদুল ইসলাম, গৌরীপুর সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি নজরুল ইসলামসহ প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীরা। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই