তারিখ : ২৪ এপ্রিল ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

প্রধানমন্ত্রীর স্বর্ণপদক পেলেন নজরুল বিশ্ববিদ্যালয়ের চার শিক্ষার্থী

প্রধানমন্ত্রীর স্বর্ণপদক পেলেন কবি নজরুল বিশ্ববিদ্যালয়ের চার মেধাবী শিক্ষার্থী
[ভালুকা ডট কম : ২৬ জুলাই]
মেধার স্বীকৃতি স্বরূপ প্রধানমন্ত্রী স্বর্ণপদক-২০১৭ পেলেন জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের চার মেধাবী  শিক্ষার্থী। বুধবার সকাল ১১টায় প্রধানমন্ত্রীর কার্যালয়ের শাপলা মিলনায়তনে এ স্বর্ণপদক প্রদান করা হয়।

প্রধানমন্ত্রী  স্বর্ণপদক-২০১৭ প্রাপ্ত শিক্ষার্থীরা হলেন, কলা অনুষদভুক্ত চারুকলা বিভাগের শিক্ষার্থী মাহমুদা আক্তার, বিজ্ঞান ও প্রকৌশল অনুষদভুক্ত ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী সালমান আমিন, সামাজিক বিজ্ঞান অনুষদভুক্ত লোক প্রশাসন ও সরকার পরিচালনা বিদ্যা বিভাগের শিক্ষার্থী আফরোজা ইসলাম লিপি এবং ব্যবসায় প্রশাসন অনুষদভুক্ত হিসাব বিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের শিক্ষার্থী তানিয়া সুলতানা।

প্রধানমন্ত্রী স্বর্ণপদক প্রাপ্ত শিক্ষার্থীদের অভিনন্দন জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান, রেজিস্টার (ভারপ্রাপ্ত) ড. মো. হুমায়ুন কবীর, শিক্ষক সমিতির সভাপতি তপন কুমার সরকার ও সাধারণ সম্পাদক মো. শফিকুল ইসলাম।

প্রতিবারের মত এবারও প্রধানমন্ত্রীর র্স্বনপদকে নারীরা এগিয়ে রয়েছে। ইতিপূর্বে প্রতিবছরের ন্যায়  জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে স্বর্ন পদকের তালিকায় নারীরা এগিয়ে ছিল।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই