তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে ডাকাতি প্রস্ততি কালে দেশী অস্ত্রসহ গ্রেফতার -৪

কালিয়াকৈরে ডাকাতি প্রস্ততি কালে দেশী অস্ত্রসহ গ্রেফতার -৪
[ভালুকা ডট কম : ২৬ জুলাই]  
গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা পল্লিবিদ্যুৎ এলাকা থেকে বুধবার রাত সাড়ে এগারটার দিকে দেশীয় অস্ত্রসহ চার ডাকাত গ্রেপ্তার করেছে কালিয়াকৈর থানা পুলিশ।

গ্রেপ্তারকৃত ডাকাত সদস্যরা হলো , বগুড়া শেরপুর থানার উদগাও এলাকার মৃত. আলাল হোসেনর ছেলে মোঃ লুৎফর মিয়া (৩৮), সিরাজগঞ্জ জেলার তারাশ থানার চক-মোলো এলাকার মো. সাত্তার হোসেনের ছেলে মোঃ সাইদুল ইসলাম (২৫),  একই থানার রানীর হাট এলাকার মৃত. কছিম উদ্দিনের ছেলে মোঃ খয়বর রহমান (২৩) ও নাটোর জেলার সিংড়া থানার নিশ্চিন্তপুর এলাকার মোঃ আনছার আলীর ছেলে মোঃ শাহজাহান (২২)।

পলিশ সুত্রে জানা যায়, কালিয়াকৈর উপজেলার চন্দ্রা পল্লীবিদ্যুৎ এলাকার সিপি বাংলাদেশ লিঃ নামক ফ্যাক্টরীর ২০০ গজ পূর্ব দিকে ১০-১২ জনের একদল সশস্ত্র ডাকাত  ডাকাতির প্রস্তুতি নিচ্ছে।  গোপনে এ সংবাদের ভিত্তিতে এসআই মো. মিজানুর রহমানের নেতৃত্ত্বে একদল পুলিশ ঘটনাস্থলে অভিযান চালিয়ে ৪ জন সশস্ত্র ডাকাতকে হাতেনাতে গ্রেফতার করতে সক্ষম হলেও ডাকাত দলের অন্যান্য সদস্যরা দৌঁড়ে পালিয়ে যায়। এসময় ডাকাত দলের সাথে থাকা ও ফেলে যাওয়া অস্ত্রসহ ২টি লম্বা রামদা, ৩টি লোহার জিআই পাইপ ও ৪টি লাঠি উদ্ধার ও ডাকাত দলের ব্যবহৃত মেট্রো-ট-১৪-৬৭০৯ নম্বরের একটি ট্রাকও জব্দ করা হয়েছে।  গ্রেফতারকৃত ডাকাত মোঃ লুৎফর মিয়ার নামে বগুরা,রাজশাহী ও চারঘাট থানায় একাধিক ডাকাতি ও অস্ত্র মামলা রয়েছে বলে পুলিশ জানায়। গ্রেপ্তারকৃত ডাকাতদের বৃহস্প্রতিবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ রফিফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন , গোপন সংবাদের ভিত্তিতে দেশীয় অস্ত্রসহ চারজন ডাকাত গ্রেফতার করা হয়েছে।#






     



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই