তারিখ : ১৬ ডিসেম্বর ২০১৮, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ধাণের শীষের পক্ষে রাজশাহীর মাঠে ২০ দলীয় নেতৃবৃন্দ

ধাণের শীষের পক্ষে রাজশাহীর মাঠে ২০ দলীয় নেতৃবৃন্দ
[ভালুকা ডট কম : ২৭ জুলাই]
ধাণের শীষের পক্ষে রাঝশাহীর মাঠে ভোট চাইছেন ২০ দলীয় জোটের কেন্দ্রীয় নেতৃবৃন্দ। বৃহস্পতিবার ও শুক্রবার রাজশাহীর বিভিন্ন ওয়ার্ডে গণসংযোগ ও উঠান বৈঠকের মাধ্যমে জনগনকে ধাণের শীষ মার্কায় ভোট দেয়ার আহ্বান জানিয়েছেন জোট নেতৃবৃন্দ। এসময় বিএনপি মনোনীত ও ২০ দলীয় জোট সমর্থিত রাসিক মেয়র প্রার্থী মো. মোসাদ্দেক হোসেন বুলবুল ছাড়াও সআনীয় জোটরে শরিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় নেতৃবৃন্দ বলেন, সুষ্ঠু নির্বাচনের স্বার্থে সেনা মোতায়েনের বিকল্প নাই। সরকারদলীয় প্রার্থীর নির্দেশে ছাত্রলীগ, যুবলীগ ও তাদের অঙ্গ এবং সহযোগী সংগঠনের সন্ত্রাসীরা বেপরোয়া হয়ে উঠেছে। তারা বিএনপির গণসংযোগ ও পাড়া মহল্লায় নির্বাচনী প্রচারণায় বাধা দিচ্ছে। শারীরিক ও মানসিকভাবে নির্যাতন এবং নারী কর্মীদের অকথ্য ভাষায় গালিগালাজ করছে। তারা রাজশাহীর ভোটারদের ভয়ভীতি উপেক্ষা করে ভোট কেন্দ্রে গিয়ে ভোট প্রদানের আহ্বান জানিয়ে বলেন, ৩সিটির নির্বাচন যদি খুলনা আর গাজীপুরের মত হয় তাহলে সরকার পতনের এক দফা আন্দোলনের কোন বিকল্প থাকবে না।

এসময় জাগপা সাধারণ সম্পাদক ও ২০ দলীয় জোট সমন্বয় কমিটির সদস্য সচিব খন্দকার লুৎফর রহমান ছাড়াও গণসংযোগে উপস্থিত ছিলেন বাংলাদেশ ন্যাপ মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া, ডিএল সাধারণ সম্পাদক সাইফুদ্দিন আহমেদ মনি, লেবার পার্টি (একাংশ) মহাসচিব হামদুল্লাহ আল মেহেদী, খেলাফত মজলিশ সাংগঠনিক সম্পাদক তোফাজ্জল হোসেন, জাতীয়তাবাদী তাতি দলের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, ন্যাপ ঢাকা মহানগর সদস্য সচিব মো. শহীদুননবী ডাবলু, সাবেক ছাত্রনেতা এম.এন. শাওন সাদেকী-সহ স্থানীয় নেতৃবৃন্দ।

ন্যাপ মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া বলেন, বিগত ২০১৩ সালে সিটি নির্বাচনে রাজশাহীবাসী বিপুল ভোটে ধানের শীষের প্রার্থীকে বিজয়ী করেছিল। কিন্তু নির্বাচনের পরপরই পরাজিত অশুভ শক্তির ইন্ধনে হামলা-মামলার মাধ্যমে নির্বাচিত মেয়রকে ব্যস্ত রেখে মূলত রাজশাহীবাসীর উন্নয়নের দোয়ারে কোঠারাঘাত করা হয়েছিল। রাজশাহীবাসীর সেই প্রিয় নেতা আবারও ধানের শীষ প্রতীক নিয়ে নির্বাচনী মাঠে ২০ দলীয় জোটের পক্ষ থেকে জনগণের কাছে এসেছেন। তাই ষড়যন্ত্র জুলুম নির্যাতনের সমুচিত জবাব দিতে ৩০ জুলাইয়ের নির্বাচনে ধানের শীষ প্রতীকের প্রার্থীকে বিজয়ী করুন।

অন্যদিকে ২০ দলীয় জোট নেতৃবৃন্দ রাসিক নির্বাচনের প্রধান সমন্বয়কারী ও বিএনপির স্থায়ী কমিটির সদস্য বাবু গয়েশ্বর চন্দ্র রায়ের সাথেও বৈঠক করেন। এসময় জাগপা সাধারণ সম্পাদক ও ২০ দলীয় জোট সমন্বয় কমিটির সদস্য সচিব খন্দকার লুৎফর রহমান ছাড়াও গণসংযোগে উপস্থিত ছিলেন বাংলাদেশ ন্যাপ মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া, লেবার পার্টি (একাংশ) মহাসচিব হামদুল্লাহ আল মেহেদী, ন্যাপ ঢাকা মহানগর সদস্য সচিব মো. শহীদুননবী ডাবলু, সাবেক ছাত্রনেতা এম.এন. শাওন সাদেকী-সহ স্থানীয় নেতৃবৃন্দ। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই