তারিখ : ১৬ আগস্ট ২০১৮, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে প্রতিবাদী কমিটির উপজেলা অফিস উদ্বোধন

নান্দাইলে আমরা মুক্তিযোদ্ধা সন্তান প্রতিবাদী কমিটির উপজেলা অফিস উদ্বোধন
[ভালুকা ডট কম : ২৭ জুলাই]
ময়মনসিংহের নান্দাইল উপজেলায় আমরা মুক্তিযোদ্ধা সন্তান প্রতিবাদী কমিটির উদ্দ্যোগে শুক্রবার নান্দাইল চৌরাস্তা বাজারে নান্দাইল উপজেলা অফিস উদ্ধোধন করেন কেন্দ্রীয় কমিটির সভাপতি ডাঃ জাকির হোসেন।

বীর মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার হাজী উসমান গণির সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন আমরা মুক্তিযোদ্ধা সন্তান প্রতিবাদী কেন্দ্রীয় কমিটির সভাপতি ডাঃ জাকির হোসেন, বিশেষ অতিথি নান্দাইল মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মো. মাজহারুল ইসলাম ফকির, মুক্তিযোদ্ধা মো. নুরুল ইসলাম নুরু, বাংলাদেশ সাংবাদিক সমিতির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মো. এনামুল হক বাবুল, নান্দাইল শহীদ স্মৃতি আদর্শ ডিগ্রী কলেজের সাবেক এজিএস লেখক কলামিস্ট মো. সাইদুর রহমান, আমরা মুুক্তিযোদ্ধা সন্তান কমিটির ময়মনসিংহ জেলার সভাপতি ফরহাদ আলম খান, সাংগঠনিক সম্পাদক শেখ রেজাউল করিম রনি, মুক্তিযোদ্ধার সন্তান মো. কামরুজ্জামান বাদল, সাংবাদিক শামছ-ই-তাবরীজ রায়হান, রফিকুল ইসলাম রফিক প্রমুখ। অনুষ্ঠানে মুক্তিযোদ্ধাদের সন্তান সহ প্রবীণ মুক্তিযোদ্ধা ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই