তারিখ : ১৭ আগস্ট ২০১৮, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁ জেলা প্রেসক্লাবের উদ্যোগে প্রীতি ফুটবল

নওগাঁ জেলা প্রেসক্লাবের উদ্যোগে প্রীতি ফুটবল প্রতিযোগিতা,প্রিন্ট মিডিয়া ৩-০ গোলে জয়ী
[ভালুকা ডট কম : ২৮ জুলাই]
নওগাঁয় টেলিভিশন সাংবাদিক ও সংবাদপত্র সাংবাদিকদের মধ্যে এক প্রীতি ফুটবল প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। নওগাঁ জেলা প্রেসক্লাবের উদ্যোগে নওগাঁ সরকারী কলেজ মাঠে এই ফুটবল প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

প্রেস ক্লাবের নবীন-প্রবীন সদস্যদের মধ্যে টেলিভিশন ও সংবাদপত্র সাংবাদকর্মীরা এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করে।শুক্রবার বিকাল ৫টায় নওগাঁ সদর আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মোঃ আব্দুল মালেক প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই প্রতিযোগিতার উদ্বোধন করেন।

সংগঠনের সভাপতি মোঃ কায়েস উদ্দিনের সভাপতিত্বে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রকিবুল আকতার এবং নওগাঁ সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর মোঃ শরিফুল ইসলাম খান বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। নওগাঁ পৌরসভার ৭নং ওয়ার্ডের কাউন্সিলর এবং জেলা রেফারী সমিতির সদস্য আবুল কালাম আজাদ খেলাটি পরিচালনা করেন।

বিপুল সংখ্যক দর্শক এই প্রতিযোগিতা উপভোগ করেন। প্রতিযোগিতায়  প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা ৩-০ গোলে জয়লাভ করে। পরে প্রধান অতিথি বিজয়ী দল ও বিজিত দলের হাতে ট্রফি ও মেডেল তুলে দেন।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই