তারিখ : ১৩ ডিসেম্বর ২০১৮, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বিএনপি’র যে কোন ষড়যন্ত্র জনগণ নস্যাৎ করে দেবে-নাসিম

নির্বাচন নিয়ে বিএনপি’র যে কোন ষড়যন্ত্র জনগণ নস্যাৎ করে দেবে-নাসিম
[ভালুকা ডট কম : ২৯ জুলাই]
নির্বাচন নিয়ে বিএনপি’র দেয়া শর্তকে অযৌক্তিক মন্তব্য করে আওয়ামীগ প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের মুখপাত্র ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন- অন্যান্য গণতান্ত্রিক দেশের মতো বাংলাদেশেও সংবিধান অনুযায়ী  নির্বাচন হবে। নির্বাচনকালীন সরকার প্রধান থাকবেন বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা।

নির্বাচন নিয়ে শর্ত জুড়ে দিয়ে বিএনপি শান্তিপূর্ণ পরিবেশকে অহেতুক ঘোলাটে করার ষড়যন্ত্র করছে উল্লেখ করে তিনি আরো বলেন- তাদের যে কোন ষড়যন্ত্র জনগণ নস্যাৎ করে দেবে। নির্বাচন নিয়ে সংবিধানের বাইরে যাবার কোন সুযোগ নেই। সংবিধান অনুযায়ী একাদশ জাতীয় সংসদ নির্বাচন প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধিনেই অনুষ্ঠিত হবে। কারো অযৌক্তিক দাবী মেনে নেয়া যায়না। তিনি রবিবার দুপুরে সিরাজগঞ্জের কাজিপুরে নির্বাচন নিয়ে বিএনপির দেয়া শর্ত সম্পর্কে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন।

তিনি দুপুরে কাজিপুর উপজেলা চত্তরে স্বাধীনতা স্কয়ার নির্মাণ কাজের অগ্রগতি, পাচঁশ আসন বিশিষ্ট শহীদ এম মনসুর আলী অডিটোরিয়াম, মেডিকেল এ্যাসিস্টেন্ট ট্রেনিং স্কুল, পরিবার পরিকল্পনা ভিজিটর প্রশিক্ষণ কেন্দ্র এবং পর্যটন রেষ্ট হাউস নির্মাণ কাজের অগ্রগতি পরিদর্শন করেন। এসময় তাঁর সাথে সরকারি কর্মকর্তা ছাড়াও উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাখাওয়াত হোসেন, সাধারণ সম্পাদক খলিলুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান সাইফুল ইসলাম বেলাল সহ যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

তিনি সিরাজগঞ্জে চার দিন সফরের শেষ দিনে তাঁর নির্বাচনী এলাকা কাজিপুরের চলমান উন্নয়ন প্রকল্প পরিদর্শন শেষে যমুনা পাড়ে মেঘাই স্পারে দাঁড়িয়ে সাংবাদিকদের বলেন- বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার জঙ্গী দমন করেছেন, সমুদ্রসীমানা জয় করেছে- বঙ্গবন্ধু স্যাটালাইটে আকাশ পথও জয় করেছে,  প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশের বিদ্যুত সমস্যার সমাধান হয়েছে। নিজস্ব অর্থায়নে দেশের বৃহত্তম মেঘা প্রকল্প পদ্মা সেতুর নির্মাণ কাজ দ্রুত এগিয়ে যাচ্ছে। মাদক নির্মুলে কঠোর কর্মসূচি গ্রহণ করা হয়েছে, দেশের আর্থ সামাজিক উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেতৃত্ব দিচ্ছেন। বিশ্ব দরবারে বাংলাদেশকে উন্নয়নের রোল মডেলে হিসাবে দাঁড় করিয়েছেন। এই অর্জন অব্যাহত রাখতে একাদশ সংসদ নির্বাচনেও তিনি নৌকা মার্কায় ভোট দেয়ার জন্য দেশবাসীর প্রতি আহবান জানান।

নির্বাচন ছাড়া ক্ষমতার পালা বদলের কোন বিকল্প নেই মন্তব্য করে মোহাম্দ নাসিম আরো বলেন কোন ষড়যন্ত্র করে লাভ হবে না। একাদশ জাতীয় সংসদ নির্বাচন হবে সংবিধান অনুযায়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধিনে। জনগণ ভোটের মালিক। ভোটাররা নির্ধারণ করবে কোন দল ক্ষমতায় আসবে। কারা দেশ পরিচালনা করবে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই