তারিখ : ১৬ ডিসেম্বর ২০১৮, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকার জামিরদিয়ায় তিন দোকানে ভয়াবহ অগ্নিকান্ড

ভালুকার জামিরদিয়ায় তিন দোকানে ভয়াবহ অগ্নিকান্ড
[ভালুকা ডট কম : ৩১ জুলাই]
ভালুকা উপজেলার জামিরদিয়া ডুবালিয়াপাড়া মোড়ে গতকাল দিবাগত রাতে তিনটি দোকানে ভয়াবহ অগ্নিকান্ডে প্রায় ১০/১২ লাখ টাকার মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। খবর পেয়ে ভালুকা ফায়ার সার্ভিসের ২টি ইউনিট প্রায় ঘন্টাবেপি চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

প্রত্যক্ষদর্শী ও ফায়ার সাভির্স সূত্রে জানা যায়, রাত আনুমানিক সারে ৩টার দিকে জামিরদিয়া ডুবালিয়াপাড়া মোড়ে মোঃ ইদ্রিস আলী গাজী এর- ই.এস কসমেটিকস, মোঃ নুরুল ইসলাম ও চান মিয়ার মুদির দোকান (সাকিব,সাব্বির) স্টোরে আগুন লাগলে মুহূর্তে সারা দোকানে আগুনের লেলিহান শিখা ছড়িয়ে পড়ে এতে দোকানের সমস্ত মালামাল পুড়ে ভূষ্মিভূত হয়ে যায়। দোকান মালিকেরা জানান, কিভাবে আগুন লাগল তারা কিছুই জানেনা তবে বৈদ্যুতিক শট সাকিটের মাধ্যমে হয়তো আগুন লাগতে পারে। আগুনে দোকানের ক্যাশে রাখা নগদ টাকা সহ প্রায় দশ বারো লাখ টাকার মালামাল পুড়ে ছাই হয়ে গেছে।

ভালুকা ফায়ার সার্ভিস স্টেশন অফিসার রাকিবুল হাসান জানায়, মুদি দোকানে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত, প্রাথমিক অবস্থায় ক্ষতির পরিমাণ দশ লক্ষ হতে পারে তবে তদন্ত করার পর বলা যাবে সত্যিকারের ক্ষতির পরিমাণ। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই