তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রুয়েটের নতুন উপাচার্য অধ্যাপক রফিকুল ইসলাম

রুয়েটের নতুন উপাচার্য অধ্যাপক রফিকুল ইসলাম
[ভালুকা ডট কম : ৩১ জুলাই]
দীর্ঘ প্রতিক্ষার পর রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (রুয়েট) নতুন উপাচার্য হিসেবে নিয়োগ পেয়েছেন বিশ্ববিদ্যালয়  ইলেক্ট্রিক্যাল অ্যান্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. রফিকুল ইসলাম শেখ।

সোমবার বিকালে শিক্ষা মন্ত্রাণালয়ের পাঠানো এক প্রজ্ঞাপণে তাকে রুয়েট উপাচার্য নিয়োগ দেয়া হয়েছে বলে নিশ্চিত করেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপক মোশারফ হোসেন। সোমবার সন্ধ্যায় আনুষ্ঠানিকভাবে সদ্য নিয়োগ প্রাপ্ত উপাচার্য অধ্যাপক রফিকুল ইসলাম দায়িত্ব গ্রহণ করেন।

রেজিস্ট্রার মোশারফ হোসেন বলেন, রাষ্ট্রপতি ও বিশ্ববিদ্যালয়ের আচার্য আব্দুল হামিদের স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে ইলেক্ট্রিক্যাল অ্যান্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. মো. রফিকুল ইসলাম শেখকে আগামী ৪ বছরের জন্য উপাচার্য হিসেবে নিয়োগ দিয়েছেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই