তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে বিদ্যুৎ পৃষ্ট হয়ে পুলিশ কনসস্টেবলের মৃত্যু

রাণীনগরে বিদ্যুৎ পৃষ্ট হয়ে পুলিশ কনসস্টেবলের মৃত্যু
[ভালুকা ডট কম : ৩১ জুলাই]
নওগাঁর রাণীনগরে বিদ্যুৎ পৃষ্ট হয়ে মেহেরুল ইসলাম (৩২) নামে রাণীনগর থানা পুলিশের এক কনসস্টেবল (কম্পিউটার অপারেটর) এর মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকাল আনুমানিক ১০টার দিকে বিদ্যুৎ পৃষ্ট হয়ে তার মৃত্যু হয়।

জানা গেছে, মঙ্গলবার সকাল আনুমানিক সাড়ে ৯টার দিকে মেহেরুল ইসলাম থানার পাশে পশ্চিম বালুভরা তার ভাড়া বাসায় গোসোল খানায় কাপড় কাচতে লেগে বিদ্যুৎ সক খেয়ে চিৎকার দিয়ে পড়ে যায়। এসময় তার স্ত্রী স্থানীয়দের সহযোগিতায় রাণীনগর উপজেলা স্বাস্থ্য সমপেক্সে ভর্তি করলে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএসএম সিদ্দিকুর রহমান কনসস্টেবল (কম্পিউটার অপারেটর) মেহেরুল ইসলামের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন।মেহেরুল ইসলাম বগুড়া জেলার গাবতলী উপজেলার নিচ কাকড়া গ্রামের মো: হাবিবুর রহমানের ছেলে ও রাণীনগর থানা পুলিশের কনসস্টেবল (কম্পিউটার অপারেটর)।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই