তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় দুই ভাইয়ের মাঝে সংঘর্ষে আহত-৫,আটক-১

ভালুকায় সীমানা প্রাচীর নিয়ে দুই ভাইয়ের মাঝে রক্তক্ষয়ী সংঘর্ষে আহত-৫ঃআটক-১
[ভালুকা ডট কম : ০১ আগস্ট]
বুধবার সকালে ভালুকা উপজেলার হবিরবাড়ি আমতলী এলাকায় বাড়ির সীমানা প্রাচীর নির্মাণকে কেন্দ্র করে দুই ভাইয়ের মাঝে রক্তক্ষয়ী সংঘর্ষে উভয় পক্ষের ৫জন গুরুতর আহত হয়েছেন। আহতদের ৪জন ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লক্সে  ও এক জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ এ ঘটনায় ১জনকে আটক করেছে।

জানাযায়,হবিরবাড়ি আমতলী এলাকায় নূরুল ইসলাম বাড়ির যৌথ রাস্তার মাঝে সীমনা প্রাচীর নির্মাণ শুরু করেন। এ নিয়ে গত মঙ্গলবার রাতে নুরুল ইসলাম ও তার ছোট ভাই মনু মিয়ার মাঝে কথা কাটাকাটি হয়। এরই সূত্রেধরে নুরুল ইসলাম ও তার ছেলে শফিকুল ইসলাম বুধবার সকালে মনু মিয়ার ছেলে রতন(৩০) এর উপর হামলা করে। রতনের ডাক চিৎকারে তার ভাই আমিনুল ও বাবা মনু মিয়া দৌড়ে এসে রতনকে রক্ষা করার চেষ্টা করেন। এ সময় মাঝে রক্তক্ষয়ী সংঘর্ষে উভয় পক্ষের ৫জন আহত হয়।

আহতরা হলেন রতন(৩০) আমীনুল(৩৫), তার বাবা মনু মিয়া(৫০) অপর পক্ষের নুরুল ইসলাম(৮০) ও ছেলে শফিকুল ইসলাম(২০)। আহত সবারই মাথায় ধারালো আস্ত্রের আঘাত রয়েছে। আমিনুল ইসলামকে গুরুতর আহত অবস্থায় ভালুকা থেকে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) প্রেরণ করা হয়েছে।

এ ঘটনায় রতন বাদী হয়ে ৫জনকে আসামী  করে  ভালুকা মডেল থানায় একটি মামলা করে। পুলিশ শফিকুল ইসলাম নামে একজনকে আটক করেছে।মামলার তদন্তকারী অফিসার ভালুকা মডেল থানার এস,আই  মশিউর রহমান জানান, দুই পরিবারের মাঝে জমি নিয়ে বিরোধ ছিলো। ওই ঘটনায় জের ধরে সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় ১জনকে আটক করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই