তারিখ : ১৯ ডিসেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাজশাহীকে ১০০ দিনের মধ্যে পরিষ্কার করা হবে- লিটন

রাজশাহী নগরীকে ১০০ দিনের মধ্যে পরিষ্কার-পরিচ্ছন্ন করা হবে- লিটন
[ভালুকা ডট কম : ০১ আগস্ট]
রাজশাহী সিটি নির্বাচনে বিজয়ী এ. এইচ. এম খায়রুজ্জামান লিটন বলেছেন,নগরীর হারানো সৌন্দর্য ফিরিয়ে আনতে চান। নগর পরিষ্কার পরিচ্ছন্ন ও ঝকঝকে চকচকে করাটা হবে তাঁর প্রথম কাজ। এরপর থেমে থাকা উন্নয়ন প্রকল্প তা সচল করেই নগরীর তরুণ প্রজন্মের নানা প্রকার কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করবেন। এছাড়াও তাঁর নির্বাচনী ইশতেহারে যা উল্লেখ করেছেন সেই গুলো ধাপে ধাপে বাস্তবায়ন করবেন। আগামী ১০০দিনের মধ্যেই রাজশাহী নগরীকে পরিষ্কার-পরিচ্ছন্ন করা হবে।

সদ্য নির্বাচিত মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন বলেন, সাবেক সিটি মেয়র "মোসাদ্দেক হোসেন বুলবুল" চাইলেও তাঁকে সঙ্গে নিয়েই আধুনিক নগরী গড়ার লক্ষে এক সঙ্গে কাজ করতে পারবেন। রাজশাহীর বিভিন্ন পেশা এবং সংগঠনের নেতাকর্মীরা তাঁকে শুভেচ্ছা জানাতে আসলে এ কথাগুলো তুলে ধরেন।

তিনি আরও বলেছেন, গত ৫ বছরে বুলবুল রাজশাহীর কোনো উন্নয়ন করেনি। ২০১৩সালে তিনি মেয়র নির্বাচিত হলে এতদিনে বহু উন্নয়ন হতো। আমি মেয়র না হওয়ায় রাজশাহী বাসীর জীবন থেকে পাঁচটি বছর নষ্ট হয়ে গেছে। কেনো উন্নয়নই হয়নি। শুধুই এই গত পাঁচ বছর চেয়ে চেয়ে দেখেছি,কিছু করার ছিলনা। আর রাজশাহীকে পিছিয়ে দিতে চান না। উন্নয়ন করতে চায়।

এদিকে রাজশাহীর স্থানীয় এমপি ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা বলেছেন রাজশাহী বাসীর জনগণ খুুব স্বতঃস্ফূর্ত ভাবে ভোট কেন্দ্রে গিয়ে ভোটাধিকার প্রয়োগ করতে পেরেছেন আওয়ামী লীগের প্রতীক নৌকা মার্কায়। এত সুন্দর পরিবেশে ভোট হয়েছে তিনি আগে কখনোই দেখেন নি বলে জানান। রাাজশাহীর এমপি ফজলে হোসেন বাদশা আরও বলেন, নির্বাচনের পরিবেশ স্বাভাবিক সুশৃঙ্খল ও সুষ্ঠু হওয়ায় আগামী এমপি নির্বাচনটাও ভালো ভাবে হবে। আর এই রাাজশাহী সিটির মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন ভোটারদের কাছে যে গুলো অঙ্গীকার করেছেন তা অবশ্যই বাস্তবায়ন করতে পারবেন।

বার্তা প্রেরক
নজরুল ইসলাম তোফা
রাজশাহী



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই