তারিখ : ১৬ আগস্ট ২০১৮, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সখীপুরে ঘাতকের হাত থেকে প্রাণে বাঁচলেন বাতেন

সখীপুরে ঘাতকের হাত থেকে প্রাণে বাঁচলেন বাতেন
[ভালুকা ডট কম : ০২ আগস্ট]
টাঙ্গাইলের সখীপুরে ঘাতকের হাত থেকে বুদ্ধির জোরে প্রাণে বেঁচে ফিরলেন আবদুল বাতেন (৩৭)। বুধবার রাতে সখীপুর পৌরসভার বংকী গ্যাসফিল্ড চৌরাস্তা এলাকায় এ ঘটনা ঘটে। গুরুতর আহত বাতেনকে ওই রাতেই সখীপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্র্তি করা হয়েছে। এ ঘটনায় সখীপুর থানায় সাধারণ ডায়েরি  করা হয়েছে।

জানা যায়, বুধবার রাতে সখীপুর পৌরসভার গ্যাসফিল্ড এলাকার মৃত মতিয়ার রহমানের ছেলে আবদুল বাতেন মিয়া সখীপুর থেকে বাড়ি ফেরার পথে পূর্ব থেকে উৎ পেতে থাকা একদল মুখোশধারী ঘাতক তাকে হাত পা ও মুখ বেঁধে একটি মাইক্রোতে উঠিয়ে নিয়ে মারপিট করে। পরে মেরে ফেলার উদ্দেশ্যে উপজেলার দাড়িয়াপুর ইউনিয়নের ছোটমৌশা এলাকার একটি গভীর জঙ্গলে নিয়ে যায়। এ সময় ঘাতকরা তার পায়ের বাধঁন খুলে মোবাইলে কথা বলতে থাকে। এক পর্যায়ে বাতেন দৌড়ে জঙ্গলের পাশেই আবুল হাশেমের একটি পোল্ট্রি খামারে ওঠেন। লোকজনের টের পেয়ে ঘাতকরা পালিয়ে যায়। পরে রাতেই তাকে সখীপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়।

এ ব্যাপারে সখীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) বদিউজ্জামান বলেন- তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই