তারিখ : ১৪ নভেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বেনাপোলে এমপির সংবর্ধনা অনুষ্ঠানে চিফ হুইপ

বেনাপোলে আফিল উদ্দিন এমপিকে সংবর্ধনা অনুষ্ঠানে চিফ হুইপ আ স ম ফিরোজ
[ভালুকা ডট কম : ০২ আগস্ট]
জাতীয় সংসদের চীপ হুইপ আ স ম ফিরোজ বলেছেন, উন্নয়নের ধারা অব্যহত রাখতে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামীলীগ সরকারের কোন বিকল্প নেই। দেশ স্বাধীনের পর দেশে যে উন্নয়ন হয়েছে তা একমাত্র আওয়ামীলীগ সরকারই করেছে। উন্নয়নের মহাসড়কে এগিয়ে যাচ্ছে দেশ দূর্বার গতিতে এগিয়ে চলছে দেশের সকল উন্নয়নের কাজ। তাই আগামী নির্বাচনে সকলকে এক হয়ে নৌকা মার্কার প্রাথীকে নির্বাচিত করে জননেত্রী শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী করে উন্নয়নের ধারা অব্যহত রাখতে হবে।

বৃহষ্পতিবার বিকালে বেনাপোল বলফিল্ড মাঠে মৎস চাষে স্বর্নপদক প্রাপ্ত শার্শার সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দীনের এক গনসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।এ সময় ৮৫ যশোর-১ (শার্শা)’র সংসদ সদস্য শেখ আফিল উদ্দীনকে বিভিন্ন সংগঠের পক্ষে থেকে ক্রেষ্ট প্রদান করে সংবর্ধিত করা হয়।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তি যোদ্ধা সিরাজুল হক মঞ্জু’র সভাপতিত্বে এ সময় অন্যনোদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়াামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ঝিকরগাছা-চৌগাছার সাংসদ এডঃ মনিরুল ইসলাম মনির, শার্শা উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব সালেহ আহম্মেদ মিন্টু, সাধারন সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামান, ঝিকরগাছা উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাহাঙ্গীর আলম মুকুল, সাধারন সম্পাদক মুছা মাহমুদ, জেলা পরিষদ সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল, ওহিদুজ্জামান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরদৌস, ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আসাদ, মুক্তিযোদ্ধা কমান্ড মোজাফ্ফর হোসেন।

উলাশী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি চেয়ারম্যান আলহাজ্ব আয়নাল হক, সাংগঠনিক সম্পাদক কবির হোসেন, কায়বা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক শরিফুল ইসলাম, বেনাপোল ইউনিয়ন চেয়ারম্যান বজলুর রহমান, নিজামপুর ইউনিয়ন চেয়ারম্যান আবুল কালাম, শার্শা ইউনিয়ন চেয়ারম্যান সোহারব হোসেন, পুটখালি ইউনিয়ন চেয়ারম্যান মাস্টার হাদিউজ্জামান, বাগআঁচড়া ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক ইকবাল হাসান তুতুল ও উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সর্দারসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, সাংবাদিকসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ। আলোচনা সভা শেষে ১৫ আগষ্ট বঙ্গবন্ধু সহ নিহত সকল শহীদ আত্মার মাগফিরাত কামনায়া করে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই