তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকা স্বাস্থ্য কমপ্লেক্সে শ্রীপুরে খুন হওয়া পাওনাদারের লাশ

 ভালুকা স্বাস্থ্য কমপ্লেক্সে শ্রীপুরে দেনাদারের ইটের আঘাতে খুন হওয়া পাওনাদারের লাশ
[ভালুকা ডট কম : ০৩ আগস্ট]
ভালুকার সীমান্তবর্তী গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার আবদার গ্রামে দেনাদারের ইটের আঘাতে পাওনাদার হাবিবুর রহমান(৪২) নামে একব্যক্তি খুন হয়েছেন। ঘটনাটি ঘটেছে শুক্রবার সন্ধ্যায় তেলিহাটি ইউনিয়নের আবদার এলাকা। নিহতের লাশ ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে।

জানাযায়, হাবিবুর রহমান সরকার ঘটনার দিন বিকালে বাড়ি পাশে ক্রিকেট খেলা দেখতে যান। সেখানে গিয়ে ওই গ্রামের আইয়ুব আলী ছেলে হুমায়ুনের সাথে দেখা হয়। হুমায়ুন কয়েক দিন পূর্বে হাবিবুরের কাছ থেকে ৫শত টাকা ঋণ নেয়। হাবিবুর সেই ঋণের টাকা হুমায়ুনের কাছে চাইলে দুজনের মাঝে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে হুমায়ুন ইট দিয়ে হাবিবুরের ঘাড়ের মাঝে আঘাত করে। এতে তিনি গুরুতর আহত হন। এ সময় নিকট আত্নীয়রা তাঁকে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন। নিহত হাবিবুর রহমান সরকার তেলিহাটি ইউনিয়নের আবদার গ্রামের মৃত আলহাজ্ব নবী বক্স সরকারের ছেলে।

নিহতের ছেলে মাহ্মুদুল হাসান শুভ জানান, বিকেলে আমার ক্রিকেট খেলা দেখতে বাবা বাড়ির পাশে মাঠে যান। আমি ক্রিকেট খেলতে গিয়ে পায়ে ব্যথা পেয়ে বাড়িতে চলে আসি। পরে মোবাইল ফোনে খবর পাই আমার বাবাকে কে জানি মাথায় আঘাত করেছে। বাবাকে ভালুকা উপজেলা হাসপাতালের আনার পর ডাক্তার তাঁকে মৃত ঘোষণা করেন।

তেলিহাটি ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য বাচ্চু মিয়া জানান,হুমায়ুন কয়েক দিন পূর্বে হাবিবুরের কাছ থেকে ৫শত টাকা ঋণ নেয়। সেই টাকা চাইতে গেলে কথা কাটাকাটির এক পর্যায়ে হুমায়ুন ইট দিয়ে হাবিবুরের ঘাড়ে আঘাত করলে তিনি মারাযান।

ভালুকা মডেল থানার ফিরোজ তালুকদার জানান,শুনেছি একজন লোক খুন হয়েছে। ঘটনাটি পার্শ্ববর্তী শ্রীপুর উপজেলার, আমি শ্রীপুর থানা ওসিকে ফোন করেছি তিনি পুলিশ পাঠাচ্ছেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই