তারিখ : ২০ অক্টোবর ২০১৮, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সখীপুরে সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্রী নিহত

সখীপুরে সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্রী নিহত,প্রতিবাদে রাস্তা অবরোধ চালক গ্রেফতার
[ভালুকা ডট কম : ০৩ আগস্ট]
টাঙ্গাইলের সখীপুরে মাহিন্দ্র পি-ক্যাপের চাপায় বড়চওনা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির মেধাবী ছাত্রী সাদিয়া আক্তার (১৫) নিহত হয়েছে। শুক্রবার সকাল ৯ টার দিকে উপজেলার বড়চওনা বেলতলী বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সাদিয়া আক্তার ওই এলাকার আজাহারুল হকের মেয়ে।

স্থানীয়রা ঘাতক মাহিন্দ্র পি ক্যাপ ভাঙচুর ও চালক তানভীর হাসান লাভলু মিয়াকে (১২) আটক করে পুলিশে দিয়েছেন। বিচারে দাবিতে স্থানীয়রা সকাল ৯টা থেকে সাগরদিঘী-সখীপুর-ঢাকা সড়কে গাছ ও টায়ার জ্বালিয়ে রাস্তা অবরোধ করে রেখেছে । এ ঘটনায় সাদিয়া পরিবার, এলাকাবাসী ও সহপাঠীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

জানা যায়, আজ (শুক্রবার) সকাল ৯টার দিকে সাদিয়া আক্তার বড়চওনা উচ্চ বিদ্যালয় থেকে প্রাইভেট পড়ে বাড়ি ফেরার পথে  বেলতলী বাজার এলাকায় পৌঁছলে বিপরিত দিক থেকে আসা একটি মাহিন্দ্র পি-ক্যাপ তাকে চাপা দিলে ঘটনাস্থলে তার মাথার মগজ বেরিয়ে যায়। মূমূর্ষ অবস্থায় তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তাঁর মৃত্যু হয়।

খবর পেয়ে স্থানীয় এমপি অনুপম শাহজাহান জয়, ইউএনও মৌসুমী সরকার রাখী, উপজেলা ভাইস চেয়ারম্যান মুহাম্মদ ছবুর রেজা, ওসি এসএম তুহীন আলী ,ইউপি চেয়ারম্যান এসএম কামরুল ইসলাম, সাবেক ইউপি চেয়ারম্যান ও পরিবহন নেতা আবদুল হালিম সরকার লাল ঘটনাস্থল পৌছে পরিস্থিতি নিয়ন্তনে আনেন।#

 





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই