তারিখ : ১৬ আগস্ট ২০১৮, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ফুলপুরে নিরাপদ সড়কের দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন

ফুলপুরে নিরাপদ সড়কের দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন
[ভালুকা ডট কম : ০৪ আগস্ট]
নিরাপদ সড়কের দাবিতে শনিবার সকালে ফুলপুর বাসস্ট্যান্ড গোলচত্ত্বর মোড়ে বিক্ষোভ ও মানববন্ধন করেছে শিক্ষার্থীরা। সকাল ১০ টা থেকে বিভিন্ন স্কুলের শিক্ষার্থীরা বিক্ষোভ মিছিলসহ ফুলপুর বাসস্ট্যান্ড এসে জমায়েত হয়। পরে গোলচত্ত্বর মোড়ে প্রায় দুই ঘন্টা মানববন্ধন করে।

মানববন্ধনে শিক্ষার্থীরা কেন্দ্রীয় ৯ দফাসহ ফুলপুরে রাস্তার উপর থেকে বাসস্ট্যান্ড অপসারণ করে স্থায়ী বাসটার্মিনাল স্থাপন, ময়মনসিংহ- শেরপুর সড়ককে ৪ লেনে উন্নিতকরণ, বাসস্ট্যান্ড এলাকায় ট্রাফিক বৃদ্ধিসহ ঘুষ বানিজ্য বন্ধকরণ, ফুলপুর - ময়মনসিংহ স্টুডেন্ড বাস সার্ভিস চালু করনের দাবি জানানো হয়। ইউএনও মোহাম্মাদ রাশেদ হোসেন চৌধুরী ও ওসি একেএম মাহবুব আলম ঘটনাস্থল এসে তাদের দাবি উর্ধতন কর্তৃপক্ষকে জানানোর আশ্বাস দিলে মানববন্ধন প্রত্যাহার হয়। #






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই