তারিখ : ১৬ আগস্ট ২০১৮, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সখীপুরে পাগলা কুকুরের কামড়ে শিশুসহ আহত ২৫

সখীপুরে পাগলা কুকুরের কামড়ে শিশুসহ আহত ২৫
[ভালুকা ডট কম : ০৪ আগস্ট]
টাঙ্গাইলের সখীপুরে পাগলা কুকুরের কামড়ে শিশুসহ ২৫ জন আহত হয়েছেন। গত শুক্র ও শনিবার উপজেলার বেড়বাড়ী খন্দকারপাড়া ও নলুয়া গ্রামে এ ঘটনা ঘটে। আহতদের সখীপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স ও টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। ওইসব এলাকায় এখন পাগলা কুকুর আতঙ্ক বিরাজ করছে। শিক্ষার্থীরা ভয়ে স্কুল কলেজে আসা প্রায় বন্ধ করে দিয়েছে বলে জানান এলাকাবাসী ।

জানা যায়, শুক্রবার বিকেলে উপজেলার বেড়বাড়ী খন্দকারপাড়া এলাকার পাগলা কুকুরের কামড়ে আবদুস ছবুর মিয়া (৩০), রবিন মিয়া (২৩), জাফর আহমেদ (২৫), আয়শা আক্তার (১১), মোশারফ হোসেন (২৮) সহ ৭ জন এবং শনিবার সকালে নলুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী কাকলী আক্তার  (১০), আহসান মিয়া (১৭), নাছির উদ্দিন (১২), নলুয়া মাদরাসার হুজুর জোনায়েদ আহমেদ (৪০)সহ ১৮ জনকে কামড়িয়ে আহত করে। #






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই