তারিখ : ১৭ আগস্ট ২০১৮, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সরকারের প্রতি জনগণের ষোল আনা অবিশ্বাস জন্মেছে-ড. কামাল

সরকারের প্রতি জনগণের ষোল আনা অবিশ্বাস জন্মেছে-ড. কামাল
[ভালুকা ডট কম : ০৪ আগস্ট]
বাংলাদেশের সংবিধান প্রণেতা হিসেবে খ্যাত বিশিষ্ট আইনজীবী গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন বলেছেন,আমরা জনগণের ঐক্যের জন্য কাজ করে যাচ্ছি। অতীতে সব সময় আমরা ঐকবদ্ধ আন্দোলন করে জনগণের দাবি আদায় করে নিয়েছি। তাই সামনের দিনে জনগণের ঐক্যের মাধ্যমে আমরা একটি নিরপেক্ষ নির্বাচন আদায় করে নিবো-ইনশাল্লাহ।

আজ (শনিবার) গণফোরাম কেন্দ্রীয় কার্যালয়ে দেশের সর্বশেষ পরিস্থিতি নিয়ে সংবাদ সম্মেলনে তিনি এ দৃঢ়তার কথা বলেন। ড. কামাল হোসেন আরো বলেন, সম্প্রতি তাদের বিভিন্ন কর্মকাণ্ডের ফলে সরকারের প্রতি জনগণের ষোল আনা অবিশ্বাস জন্মেছে। তাই তাদেরকেই জনগণের কাছে প্রমাণ করতে হবে যে তারা নিরপেক্ষ। তাদেরই প্রমাণ করতে হবে তারা একটি গ্রহণযোগ্য নির্বাচন দিতে পারে।

ড. কামাল আরো বলেন, সম্প্রতি অনুষ্ঠিত স্থানীয় সরকার নির্বাচনে তাদের এ ধরণের কর্মকাণ্ড কেউ আশা করেনি। এখানেও তারা দু’নম্বরি করেছে। বঙ্গবন্ধুর নামে তারা এসব করছে। তারা বঙ্গবন্ধুর আওয়ামী লীগকে কলঙ্কিত করছে। এরা বঙ্গবন্ধুর আওয়ামী লীগ না।  নির্বাচন কমিশন একটা বিচারকের ভূমিকায় থাকবে। তাদের  নিরপেক্ষ ভূমিকা দেখতে চায় জনগণ। একজন বিচারক তো পক্ষপাতিত্ব করতে পারে না। কিন্তু নির্বাচন কমিশন এখানে সাক্ষী গোপাল হয়ে আছে। তাদেরতো সব কিছুতে 'সব ঠিক' 'সব ঠিক' বলার মত অবস্থান জনগণ আশা করে না।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন পার্টির সাধারণ সম্পাদক মোস্তফা মোহসীন মন্টু। এ সময় উপস্থিত ছিলেন অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, শফিকউল্লাহ, জগলুল হায়দার আফ্রিক, মোশতাক আহমেদ, সাইদুর রহমান সাইদ, রফিকুল ইসলাম পথিক প্রমুখ কেন্দ্রীয় নেতারা।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই