তারিখ : ১৭ আগস্ট ২০১৮, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় আনসার ভিডিপি সমাবেশে উপজেলা চেয়ারম্যান

সমাজ থেকে মাদক ও বাল্য বিয়ে রোধ করতে হবে
ভালুকায় আনসার ভিডিপি সমাবেশে উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম মোস্তফা
[ভালুকা ডট কম : ০৫ আগস্ট]
ভালুকা উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম মোস্তফা রবিবার দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলার আনসার ভিডিপি  বার্ষিক সমাবেশে বক্তব্য রাখতে গিয়ে বলেন সমাজ থেকে মাদক ও বাল্য বিয়ে রোধ করতে আনসার ভিডিপি সদস্যদেরকে গুরুত্বপূর্ন ভূমিকা পালন করতে হবে।

তিনি দেশ ব্যাপী সেচ্ছাসেবী সংগঠন হিসাবে আনসার ভিডিপির কথা উলেখ্য করে বলেন সমাজের অপরাধ প্রবনতা রোধ করে এই সংগঠন সরকারকে আইন শৃংখলা নিয়ন্ত্রনে রাখতে সর্বত্নক সহযোগীতা করে আসছে। সামাজিক কর্মকান্ড পরিচালনায় অনসার ভিডিপি সদস্যদের সেচ্ছা শ্রমের ভিত্তিতে সর্বাত্নক প্রচেষ্টা অব্যাহত রেখেছে।

গোলাম মোস্তফা সরকারের বিভিন্ন উন্নয়ন মূলক কার্যক্রম তুলে ধরে বলেন দেশ এখন উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছে। কাজেই সরকারের এই উন্নয়ন অব্যাহত রাখতে প্রধান মন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে আওয়ামীলীগের সরকার আরেকবার প্রতিষ্ঠা করতে হবে।

উপজেলা নির্বাহী অফিসার মাসুদ কামালের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন আনসার ভিডিপির সার্কেল একজুটেন্ড জাহিদ হোসেন, আনসার ভিডিপি ব্যাংকের ভালুকা শাখার ব্যবস্থাপক নজরুল ইসলাম, উপজেলার ভার প্রাপ্ত আনসার ভিডিপি কর্মকর্তা জুয়েলা আক্তার, মেদুয়ারী ভিডিপি দলপতি আবুল কাশেম ও ধীতপুর ইউনিয়ন ভিডিপির দল নেত্রী রেখা আক্তার। অনুষ্ঠানটি পরিচালনা করেন বিরুনীয়া ইউনিয়ন দলপতি নাজিম উদ্দিন আহম্মেদ।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই