তারিখ : ১৬ আগস্ট ২০১৮, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের মাঝে বই বিতরণ

গৌরীপুরে জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের মাঝে বই বিতরণ
[ভালুকা ডট কম : ০৫ আগস্ট]
গৌরীপুর মহিলা ডিগ্রি (অনার্স) কলেজ অডিটোরিয়ামে একাদশ শ্রেণিতে ভর্তিকৃত জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থীদের মাঝে রবিবার (৫ আগস্ট/১৮) বই বিরতণ করেন অধ্যক্ষ মোঃ রুহুল  আমিন।

মেধাবী শিক্ষার্থীদের অভিনন্দন জানিয়ে অধ্যক্ষ মো. রুহুল আমিন বলেন, তোমারাই আগ্রিম দিনে ভবিষ্যৎ। তোমার মাঝে লুকিয়ে আছে অসীম সম্ভাবনা। আমাদের কাজ তোমাদের মাঝে লুকিয়ে থাকা মেধা শক্তিকে জাগিয়ে তোলা। এক্ষেত্রে কলেজের সকলেই প্রচেষ্টায় আমরা তা করতে সক্ষম। তোমাদের উত্তরোত্তর ভাল ফলাফল কর সে প্রত্যাশা করি।

ইংরেজি বিভাগের প্রভাষক রেজওয়ান হোসেনের সঞ্চালনায় রসায়ন বিভাগের সহকারী অধ্যাপক রণজিৎ কুমার রায়ের সভাপতিত্বে বক্তব্য রাখেন শিক্ষক পরিষদের সম্পাদক সহকারী অধ্যাপক নূরুন্নাহার, একাডেমিক কমিটির আহ্বায়ক সহকারী অধ্যাপক মাহমুদা ইয়াসমিন রোজি, ব্যবসায় শিক্ষা শাখার প্রভাষক মাসুদা আক্তার, গনিত বিভাগের প্রভাষক মো. তারিকুল ইসলাম, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের মো. সেলিম আল রাজ ও শরীর চর্চা শিক্ষক নাদিরা জামান পান্না প্রমুখ।

এসময় কলেজের নিজস্ব অর্থায়নে জিপিএ ৫ প্রাপ্ত মেধাবী ছাত্রীদের মাঝে এক সেট করে বই প্রদান করা হয়। জিপিএ ৫ প্রাপ্তরা হলো মানবিক শাখার ইফাত আরা মুন, ইমু আক্তার, ফাতেমা তুজ জোহুরা, ব্যবসায় শিক্ষা শাখার পুষ্পিতা উকিল মৌ, বিজ্ঞান শাখার তাসমিয়া জাহান মিম, মোছা. রিতু, বৈশাখী সেন। #






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই