তারিখ : ১৬ ডিসেম্বর ২০১৮, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে সাধারণ মনোবিজ্ঞান শীর্ষক আলোচনা সভা

গৌরীপুরে সাইকির উদ্যোগে ‘সাধারণ মনোবিজ্ঞান’ শীর্ষক আলোচনা সভা
[ভালুকা ডট কম : ০৫ আগস্ট]
গৌরীপুরে মনোবিজ্ঞান চর্চা কেন্দ্র সাইকির উদ্যোগে রবিবার (৫আগস্ট/১৮) ‘সাধারণ মনোবিজ্ঞান’ শীর্ষক এক আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

মোঃ স্বপন মিয়ার সঞ্চালনায় সাইকির প্রতিষ্ঠাতা ও গৌরীপুর মহিলা ডিগ্রি কলেজের মনোবিজ্ঞান বিভাগের অবসর প্রাপ্ত বিভাগীয় প্রধান সহকারী অধ্যাপক মো. আহসানুল হক এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফুলবাড়ীয়া ডিগ্রি কলেজের মনোবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান সহকারী অধ্যাপক এফ এম গোলাম কিবরিয়া, আব্দুর রহমান ডিগ্রি কলেজের  মনোবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান সহকারী অধ্যাপক মো. আমিনুল ইসলাম, আবু আব্বাছ ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক বাবু বিনয়, ধনিয়াকান্দি হামিদিয়া ফাযিল (ডিগ্রি) মাদরাসার সহকারী অধ্যাপক শেখ মুহাম্মদ মিজানুর রহমান, গৌরীপুর মহিলা ডিগ্রি (অনার্স) কলেজের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের প্রভাষক মো. সেলিম আল রাজ, তাহেরপুর গার্লস স্কুল এন্ড কলেজের প্রভাষক আব্দুর রাকিব পলাশ, দিকদর্শন প্রকাশনীর আর এম জয়দেব হাওলাদার, নৃপেন্দ্র বিশ্বাস প্রমুখ।

এছাড়াও রক্তব্য রাখেন শামীমা আক্তার ইতি, খাদিজা আক্তার, শামীমা আক্তার, বাপ্পী মোল্লা, নূরে জান্নাতুল ইসলাম প্রান্তি, সাবিকুন নাহার নিশু, মো. আমিন, মো. মুহাবুল ইসলাম সাগর, জাকির হোসাইন। অনুষ্ঠানের আরম্ভে  পবিত্র কুরআন থেকে তোলাওয়াত করেন মো. রাব্বিল মিয়া, গিতা পাঠ করেন পপি রাণী পাল। আলোচনার শেষে কৃর্তি শিক্ষার্থীদের মাঝে পুরস্কার প্রদান করা হয়। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই