তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

হালুয়াঘাটে যুবককে কুপালেন জেলা পরিষদ নেত্রী

হালুয়াঘাটে যুবককে কুপালেন জেলা পরিষদ নেত্রী,থানায় মামলা
[ভালুকা ডট কম : ০৫ আগস্ট]
হালুয়াঘাট উপজেলার ৬নং বিলডোরা ইউনিয়নে রফিকুল্লাহ চৌধুরী মানিককে কুপিয়ে গুরুতর আহত করলেন ময়মনসিংহ জেলা পরিষদের সংরক্ষিত মহিলা আসনের বিতর্কিত সদস্য আসমাউল হোসনা শিমুল।এ ঘটনায় রবিবার শিমূলকে প্রধান আসামীসহ ৪ জনকে এজাহার নামীয় ও অজ্ঞাত কয়েকজনকে আসামী করে হালুয়াঘাট থানায় মামলা দায়ের করেন আহতের ভাই ওয়ালী উল্লাহ। মানিক ময়মনসিংহ  মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছে। মানিক ময়মনসিংহ থেকে প্রকাশিত স্থানীয় অদম্য বাংলার প্রতিনিধি বলে জানা যায়।

সুত্রে জানা যায়, শুক্রবার রাত সারে এগারোটায় ভাড়াটিয়া মোটরসাইকেলযোগে ব্যবসায়ীক কাজ শেষে মানিক তার নিজ বাড়িতে যাচ্ছিলেন। পথিমধ্যে শিমূলের বাড়ির সামনে পাকা রাস্তায় আসা মাত্রই দড়ি টানিয়ে মোটরসাইকেলের গতিরোধ করা হয়। এ সময় মোটরসাইকেল থামিয়ে চালক দৌড়ে পালিয়ে গেলেও মানিকের মাথা লক্ষ্য করে শিমুল দা দিয়ে কোপায়। এতে মানিক মাটিতে পরে গেলে তাকে শিমুলের সাথে আসা বাহিনীর সদস্যরা এলোপাথারী কুপিয়ে দুই হাত-পা ও মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত জখম করে। এসময় মানিকের ডাক-চিৎকারে স্থানীয়রা মানিককে উদ্ধার করে দ্রুত হালুয়াঘাট স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কিন্তু অবস্থা আশঙ্কাজনক দেখে কর্তব্যরত ডাক্তার তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

কথিত আছে জেলা পরিষদের এ নেত্রী নিজেকে এমপি’র চেয়েও বড় পদের অধিকারী বলে দাবী করেন নিজেকে। আওয়ামীলীগের অনেক সিনিয়র নেতাদের তোয়াক্কা না করে চলার চেষ্টা চালান তিনি। অনেক বিতর্কও রয়েছে তাকে নিয়ে। তাকে নিয়ে অনেক সিনিয়র নেতাদের মাঝে ক্ষোভ পরিলক্ষিত হয়। এই বিতর্কিত নেত্রী শিমুল  তিন উপজেলা থেকে নির্বাচিত হওয়াই নিজেকে এমপি’র চেয়েও বড় দাবী করেন বলে লোক মুখে জনশ্রুতি রয়েছে। এ বিষয়ে হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গির আলম তালুকদার জানান, এ ঘটনায় হালুয়াঘাট থানায় মামলা রুজো হয়েছে। শিমুলকে গ্রেফতারের চেষ্টা চলছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই