তারিখ : ২০ অক্টোবর ২০১৮, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

যশোরে চানাচুর প্যাকেটে সিগারেটের ফিল্টার

যশোরে চানাচুর প্যাকেটে সিগারেটের ফিল্টার
[ভালুকা ডট কম : ০৫ আগস্ট]
যশোরে বজলুর বেবী সুইটস চানাচুরের মধ্যে সিগারেটের ফিল্টার পাওয়া গেছে বলে আব্দুল আলিম ওরফে মনির নামে এক ক্রেতা অভিযোগ করেছেন। তিনি জানান, শনিবার বিকেলে যশোর সদর উপজেলার চুড়ামনকাটি বাজারের একটি দোকান থেকে কিনে চানাচুনের প্যাকেট খুলেই পাওয়া যায় সিগারেটের ফিল্টার। প্যাকেটের গায়ে ব্যাচ নম্বর, উৎপাদন তারিখ এবং মেয়াদ উর্ত্তীণের তারিখও লেখা নেই।

খুলনার দৌলতপুরের পাবলার বজলুর বেবী সুইটস চানাচুরের মালিকের নাম বজলুর রহমান। তবে প্যাকেটের গায়ে মুঠোফোনের নম্বর না থাকায় তার সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।চুড়ামনকাটির ছাতিয়ানতলা গ্রামের সমাজ সংস্কারক অধ্যাপক মসিউল আযম জানান, ওই চানাচুরের প্যাকেটে সিগারেটের ফিল্টার দেখে আমি রীতিমতো অবাক হয়েছি। কারখানা মালিক ও শ্রমিকদের অসতর্কতা এর জন্য দায়ি। এই ঘটনায় ব্যবস্থা নেয়ার জন্য তিনি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন।#







 





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই