তারিখ : ১৭ আগস্ট ২০১৮, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকার পল্লীতে শোক দিবসের প্রস্তুতি সভা

ভালুকার পল্লীতে শোক দিবসের প্রস্তুতি সভা
[ভালুকা ডট কম : ০৬ আগস্ট]
সোমবার দুপুরে ভালুকা উপজেলার ৮ নং ডাকাতিয়া ইউনিয়ন আওয়ামীলীগ ১৫ ই আগষ্ট জাতীয় শোক দিবস পালন উপলক্ষে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

আংগারগাড়া গ্রামের ডাকাতিয়া ইউপি কার্যালয়ে অনুষ্ঠিত সভায় ইউপি চেয়ারম্যান আলহাজ্ব সাইফুল ইসলামের সভাপতিত্বে আলোচনায় অংশ নেন ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি আবুল কালাম আজাদ লেবু, ইউনিয়ন যুবলীগ সভাপতি হারুন অর রশিদ, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল বাবুল, ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি আল আমীন মোহন, বঙ্গবন্ধু ফাউন্ডেশন সভাপতি ছিদ্দিক মাষ্টার, বনিক সমিতির পক্ষে রফিকুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা হোসেন আলী পাঠান ও হাজী বিল্লাল হোসেন। সভা পরিচালনা করেন ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক শামছুল হক মনি।

সভায় ১৫ ই আগষ্ট জাতীয় শোক দিবস পালন উপলক্ষে ডাকাতিয়া ইউপি কার্যালয় চত্বর সহ ইউনিয়নের ৯ টি ওয়ার্ডে একই দিন জাতিয় শোক দিবস পালন করা হবে। ঐ দিন শোক র‌্যালী, আলোচনা সভা, দোয়া মাহফিল ও কাঙ্গালী ভোজের আয়োজন করা হবে।

ইউনিয়ন আ’লীগ সাধারণ সম্পাদক শামছুল হক মনি দিবসটি পালনের জন্য গৃহিত কর্মসূচীতে অংশ গ্রহন করার জন্য ইউনিয়ন আ’লীগ ও সহযোগী সংগঠন সহ মুক্তিযোদ্ধের পক্ষের সকলকে যথা সময়ে উপস্থিত থাকার জন্য আহ্বান জানান।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই