তারিখ : ১৭ আগস্ট ২০১৮, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ট্রাফিক সচেতনতা বিষয়ক মতবিনিময় সভা

ভালুকায় ট্রাফিক সচেতনতা বিষয়ক মতবিনিময় সভা
[ভালুকা ডট কম : ০৬ আগস্ট]
ট্রাফিক আইন মেনে চলুন নিরাপদে বাড়ী ফিরুন শ্লোগানে ছাত্রদের সঙ্গে ট্রাফিক সচেতনতা বিষয়ক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে ভালুকা পাইলট উচ্চ বিদ্যালয় মিলনায়তনে প্রধান শিক্ষক মোঃ আশেক উল্লাহ চৌধুরীর সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন ভালুকা ট্রাফিক ইন্সপেক্টর কাজী আসাদুজ্জামান,উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ চান মিয়া,বিদ্যালয়ের সহঃপ্রধান শিক্ষক খন্দকার মোশতাক আহম্মেদ,বিদ্যালয়ের শিক্ষক মোঃ রফিকুল ইসলাম রফিক।

সভায় বক্তাগন বলেন, শিক্ষার্থীদের আন্দোলন সবাইকে জাগিয়ে দিয়েছে। দুর্ঘটনাকে দুঃখজনক আখ্যায়িত করে বক্তাগন বলেন ছাত্রদের দাবীর বিষয়ে প্রধানমন্ত্রীসহ সরকারের সকল মন্ত্রনালয় আন্তরিকতা দেখিয়েছেন এবং আশ্বাষ দিয়েছে। সুতরাং এখন আর রাস্তা নয় সকল ছাত্রদের উচিৎ যার যার প্রতিষ্ঠানে ক্লাশে মনোনিবেশ করা। এটাই এখন ছাত্রদের প্রধান কাজ।

সভায় ট্রাফিক আইন মেনে চলার উপর গুরুত্বারোপ করা হয়। এবং যে কোন সমস্যায় ট্রাফিক পুলিশের বিশেষ নম্বরে ফোন দিয়ে অবহিত করার পরামর্শ দেয়া হয়। আলোচনা সভায় শিক্ষার্থীরা ভালুকা পাইলট স্কুল মোড়ে স্পীড ব্রেকার বা জেব্রা ক্রসিংসহ একজন ট্রাফিক পুলিশ মোতায়েনের দাবী করলে যথাযথ কর্তৃপক্ষের মাধ্যেমে তা দ্রুত বাস্তবায়নের জন্য আস্বস্ত করা হয়।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই