তারিখ : ১৬ আগস্ট ২০১৮, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

আত্রাইয়ে গলায় ওড়না পেঁচিয়ে এক মহিলার আত্মহত্যা

আত্রাইয়ে গলায় ওড়না পেঁচিয়ে এক মহিলার আত্মহত্যা
[ভালুকা ডট কম : ০৬ আগস্ট]
নওগাঁর আত্রাইয়ে পারভিন সুলতানা (৩৫) নামে এক মহিলা গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে। সোমবার তার লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত পারভিন সুলতানা উপজেলার ভোঁপাড়া ইউনিয়নের সোনায়ডাঙ্গা গ্রামের জাফর ফকিরের মেয়ে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নিহত পারভিন সুলতানা রবিবার গভীর রাতে সবার অজান্তে তার নিজ শয়ন কক্ষের ঘরের তীরের সাথে গলায় ওড়না পেঁচিয়ে সে আত্মহত্যা করে। পরে সকালে তার পরিবারের লোকজন তার কোন সাড়া শব্দ না পেলে দরজা খুলে দেখে ঘরের তীরের সাথে সে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে।

এ ব্যাপারে ঘটনার সত্যতা নিশ্চিত করে আত্রাই থানা অফিসার ইনচার্জ (ওসি) মো: মোবারক হোসেন জানান, আত্মহত্যার খবর পেয়ে সোমবার লাশ উদ্ধার করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য নওগাঁ মর্গে প্রেরণ করা হয়েছে। সোমবার দুপুরে থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই