তারিখ : ১৬ ডিসেম্বর ২০১৮, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ত্রিশালে ফলদ বৃক্ষ মেলার উদ্বোধন

ত্রিশালে ফলদ বৃক্ষ মেলার উদ্বোধন
[ভালুকা ডট কম : ০৬ আগস্ট]
‘অপ্রতিরোধ্য দেশের অগ্রযাত্রা, ফলের পুষ্টি দেবে নতুন মাত্রা’ এ শ্লোগানকে সামনে রেখে সোমবার ময়মনসিংহের ত্রিশালে ৪দিন ব্যাপী ফলদ বৃক্ষ মেলা ২০১৮ শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা প্রশাসন ও কৃষি অধিদপ্তরের আয়োজনে ফলদ বৃক্ষ মেলা ২০১৮ উপলক্ষে সকালে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ত্রিশাল বাসস্ট্যান্ড এলাকায় এসে শেষ হয়। পরে মুক্তিযোদ্ধা স্মৃতিসৌধ চত্বরে মেলার উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীন।

আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আব্দুল্লাহ আল জাকিরের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিথ ছিলেন উপজেলা পরিষদেও ভাইস-চেয়ারম্যান আশরাফুল ইসলাম, মহিলা ভাইস-চেয়ারম্যান লুৎফুন্নেসা বিউটি, সহকারী কমিশনার (ভূমি) এরশাদ উদ্দিন। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা দ্বীপক কুমার পাল।মেলা প্রতিদিন সকাল ৯টা থেকে রাত ৮টা পর্যন্ত দর্শনার্থীদের জন্য উন্মুক্ত থাকবে। আগামী ৯ আগষ্ট মেলার সমাপনী ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠিত হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই