তারিখ : ১৬ আগস্ট ২০১৮, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে বাল্যবিবাহ প্রতিরোধে জনসচেতনতা মূলক প্রশিক্ষণ

নান্দাইলে ৪ দিনব্যাপী বাল্যবিবাহ প্রতিরোধে জনসচেতনতা মূলক প্রশিক্ষণ শুরু
[ভালুকা ডট কম : ০৬ আগস্ট]
ময়মনসিংহের নান্দাইল উপজেলায় চার দিনব্যাপী কাজী,ইমাম,ইউপি চেয়ারম্যান, মেম্বার, শিক্ষক ও সাংবাদিক দের নিয়ে বাল্যবিবাহ প্রতিরোধে প্রশিক্ষণ কর্মসূচির উদ্ভোধন করা হয়েছে। রোববার সকাল ১১ ঘটিকায় উপজেলা হলরুমে উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান হাবিবুন ফাতেমা পপি প্রশিক্ষণ টির উদ্ভোধন করেন।

উপজেলা পরিষদের আয়োজনে ও জাপান ইন্টারন্যাশনাল কো অপারেশন এজেন্সি (জাইকা) অর্থায়নে এই প্রশিক্ষণ অনুষ্টানে উদ্ভোধনী বক্তবে নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার মোসাদ্দেক মেহেদী ইমাম বলেন বাল্যবিবাহ একটি সামাজিক ব্যাধি। আমি আপনাদের কাছে আশা রাখবো বাল্যবিবাহ সম্পর্কে এই প্রশিক্ষন থেকে আপনারা শিক্ষা গ্রহন করবেন এবং দেশ ও সমাজের কল্যানে তা প্রয়োগ করবেন।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম, মহিলা বিষয়ক কর্মকর্তা রাশিদা রহমান, নান্দাইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ এনামুল হক বাবুল, বেতাগৈর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আবুল হোসেন, নিকাহ্ রেজিষ্টার কাজী শামছুদ্দিন আহম্মেদ, বরকত উল্লাহ। অনুষ্ঠান সঞ্চালনা করেন প্রশিক্ষক সালমা আক্তার ও সঞ্জিতা রাণী দাস। ৪দিনের এই কর্মশালায় প্রতিদিন ৩৫জন করে ১৪০জন বিভিন্ন পেশার ব্যক্তিবর্গ যোগদান করবেন।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই