তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সাপাহারে পতিতাসহ খদ্দের আটক

সাপাহারে পতিতাসহ খদ্দের আটক
[ভালুকা ডট কম : ০৭ আগস্ট]
সাপাহার উপজেলা সদরে এক পতিতার বাসা হতে খদ্দের সহ ওই পতিতাকে হাতে নাতে আটক করে থানা পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনগণ। সোমবার দিবাগত রাতে সদরের সরকারী ডিগ্রী কলেজ হোস্টেলের সামনে প্রফেসর পাড়ায় ঘটনাটি ঘটেছে।

জানা গেছে ওই মহল্লার স্বামী পরিত্যাক্ত ডলি (৪০) নামের এক মহিলা বেশ কিছু দিন পূর্বে তার বাসায় একটি ম্যাচ চালু করে স্কুল কলেজ পড়ুয়া বিভিন্ন শিক্ষার্থী ছেলেদের সহিত দেহ ব্যবসা করে অর্থ উপর্জন করে আসছিল।বিষয়টি জানা জানি হলে স্থানীয় জনগণ ও ইউনিয়ন পরিষদের উদ্যোগে ওই ম্যাচটি তুলে দেয়া হলে কিছু দিন পূর্বে ওই মহিলা আবার বিভিন্ন আম ব্যবসায়ীদের ভাড়া দিয়ে একই কাজ করতে থাকে। এরই প্রেক্ষিতে সোমবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে পত্নীতলা উপজেলার  বটতলি গ্রামের মো: নিজাম উদ্দীনের পুত্র গোলাপ (৪০) ওই পতিতার বাড়ীতে গিয়ে তার সাথে শারিরীক মেলা মেশা করার সময়  স্থানীয় লোকজন বিষয়টি টের পেয়ে  ওই মহিলার ঘরের বাহির হতে সিটকিনী লাগিয়ে দেয় এবং সারা রাতভর তাদের পাহারা দিয়ে থাকে। মঙ্গলবার সকালে স্থানীয় ইউপি চেয়ারম্যান আকবর আলী ঘটনা স্থলে গিয়ে শত শত জনগণের সামনে তাদের জিঙ্গাসাবাদ করলে তারা রাতে তাদের শারিরীক সম্পর্কের কথা অকপটে স্বীকার করে। এর পর চেয়ারম্যান বিষয়টি থানায় অবগত করলে পুলিশ ঘটনা স্থল হতে পতিতা ডলি ও তার খদ্দের গোলাপকে আটক করে থানা হেফাজতে নেয়।

এবিষয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) শামসুল আলম শাহ বলেন তিনি নওগাঁয় মিটিংএ থাকায় পুলিশের এস আই আমিনুল ইসলামের সাথে কথা হলে তিনি জানান এখনও কোন মামলা দায়ের না হলেও ২৯০ধারায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই