তারিখ : ১৬ ডিসেম্বর ২০১৮, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে আনন্দ র‌্যালী

কালিয়াকৈরে সড়ক পরিবহন আইন অনুমোদন হওয়ায় আনন্দ র‌্যালী
[ভালুকা ডট কম : ০৭ আগস্ট]
সড়ক পরিবহন আইন মন্ত্রীসভায় অনুমোদন হওয়ায় মঙ্গলবার সকালে কালিয়াকৈর উপজেলার বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশগ্রহনে র‌্যালী ও আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়েছে। সকালে কালিয়াকৈর উপজেলা পরিষদ চত্ত্বর থেকে শিক্ষার্থীদেরএকটি র‌্যালী শুরু হয়ে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক প্রদক্ষিন করে পুনরায় উপজেলা পরিষদ চত্ত্বরে গিয়ে শেষ হয়।

কালিয়াকৈর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাইফুল ইসলামের  সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্যে স্থানীয় সংসদ সদস্য ও মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক বলেন, যেসব গাড়ী চালক শিক্ষার্থীদের জীবন কেড়ে নিচ্ছিল তাদের শাস্তি দাবী করছিল দেশের ছাত্রসমাজ,আমরাও দাবী করেছি যারা হত্যা করেছে তাদের ফাসি দিতে হবে। তিনি আরোও বলেন, প্রধানমন্ত্রীর সভাপতিত্বে যে আইন পাশ হয়েছে আগামীতে তা বাস্তবায়ন হবে। কোমলমতি শিক্ষার্থীরা আমাদের চোখ খুলে দিয়েছে,তাদের প্রতি সম্মান  দেখিয়ে সরকার এ সড়ক পরিবহন আইন পাশ করেছে। এ আন্দলন নিয়ে যারা ঘোলা পানিতে মাছ শিকার করতে চেয়েছিল তারা ব্যার্থ হয়েছে।

এ সময় আরোও বক্তব্য রাখেন  উপজেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম রাসেল, উপজেলা আওয়ামীলীগের  সাধারন সম্পাদক মোঃ মুরাদ কবির,গাজীপুর জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ আমিন উদ্দিন প্রমূখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই