তারিখ : ১৭ আগস্ট ২০১৮, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় মত বিনিময় সভায় বিভাগীয় কমিশনার

সোনার বাংলা প্রতিষ্ঠায় দায়িত্ব পালন করতে হবে
ভালুকায় মত বিনিময় সভায় বিভাগীয় কমিশনার
[ভালুকা ডট কম : ০৮ আগস্ট]
ভালুকা উপজেলা পরিষদ সভাকক্ষে বুধবার সকালে ময়মনসিংহ বিভাগের নব যোগদানকারী বিভাগীয় কমিশনার মাহমুদ হাসান স্থানীয় প্রশাসনিক কর্মকর্তা,জনপ্রতিনিধি ও গণ্যমাণ্য ব্যক্তি গণের সাথে সবকারের উন্নয়নের অগ্রগতি নিয়ে মত বিনিময়  করেন।

মত বিনিময় কালে বিভাগীয় কমিশনার মাহমুদ হাসান বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠায় স্ব-স্ব অবস্থান থেকে দেশ প্রেম নিয়ে দায়িত্ব পালন করার জন্য মাঠ পর্যায়ের কর্মকর্তাদের প্রতি আহ্বান জানিয়ে বলেন আমাদের উপর অর্পিত দায়িত্ব যথাযথ ভাবে পালন করার মাধ্যমে দেশ ও জাতির সেবা করা সম্বব। দূর্নীতি দমন কমিশনের সাবেক মহা পরিচালক কমিশনার মাহমুদ হাসান বলেন আমাদের উপর সরকারের অর্পিত দায়িত্ব সততা ও সচ্ছতা নিয়ে পালনের মাধ্যমে আমাদের মাসিক বেতন হালাল করতে হবে। তাহলেই দেশের জনগন আমদের কাজ থেকে প্রকৃত সেবা পাবে।

উপজেলা নির্বাহী অফিসার মাসুদ কামালের সভাপতিত্বে সভায় আলোচনায় অংশনেন ভালুকা পৌর মেয়র ডা. এ কে এম মেজবাহ উদ্দিন কাইয়ুম, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মনিরা সুলতানা মনি, মল্লিকবাড়ি ইউপি চেয়ারম্যান আলহাজ্ব এস এম আকরাম হোসাইন, কাচিনা ইউপি চেয়ারম্যান মুশফিকুর রহমান লিটন, ভালুকা বিআরডিবির চেয়ারম্যান মফিজুর রহমান, উপজেলা প্রকৌশলী ফরিদুল ইসলাম, মহিলা বিষয়ক কর্মকর্তা জাহিদা ফেরদৌসী, ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা ফিরোজ তালুকদার পিপিএিম (বার), ভালুকা প্রেস ক্লাবের সভাপতি কামরুজ্জামান মানিক ও মুক্তিযোদ্ধা নাজমুল আহসান।

সভায় বক্তারা ভালুকা উপজেলা বিভিন্ন সমস্যার কথা তুলে ধরে বলেন সিডষ্টোর বাজার থেকে বাটাজোর বাজার পর্যন্ত সড়কে যান চলাচলে অনুপযোগী হয়ে পড়েছে এবং বিভিন্ন শিল্প প্রতিষ্ঠানে বর্জ্য বিভিন্ন খালের মাধ্যমে নিষ্কাষনের ফলে খিরু নদী দূষিত হয়ে পড়েছে।ঐ সড়ক মেরামত এবং ঐ সব শিল্প প্রতিষ্ঠানে ইটিবি প্রতিষ্ঠার মাধ্যমে বর্জ্য সুধনার ব্যবস্থা করতে হবে।

এর আগে বিভাগীয় কমিশনার মাহমুদ হাসান ভালুকা সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ে যান এবং বিদ্যালয়ের শিক্ষা কর্যক্রম নিয়ে বিদ্যায়ের কর্তৃপক্ষ ও শিক্ষার্থীদের সাথে মত বিনিময় করেন। এ সময় উপজেলা নির্বাহী অফিসার মাসুদ কামাল সহকারী কমিশনার (ভূমি) দিপায়ন দাস শুভ ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমিনুল ইসলাম চৌধুরী উপস্থিত ছিলেন।

সভায় ইউপি চেয়ারম্যান, উপজেলা প্রশাসনের কর্মকর্তা, শিক্ষক, সাংবাদিক সহ স্থানীয় সুধি জনরা উপস্থিত ছিলেন। প্রকাশ মাহমুদ হাসান বিভাগীয় কমিশনার হিসাবে ময়মনসিংহে যোগদানের পর এই প্রথাম মাঠ পর্যায়ে মতবিনিময় সভায় যোগদান করেন।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই