তারিখ : ১৭ আগস্ট ২০১৮, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে শিক্ষার্থীদের আনন্দ মিছিল

প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে গৌরীপুরে শিক্ষার্থীদের আনন্দ মিছিল
[ভালুকা ডট কম : ০৮ আগস্ট]
নিরাপদ সড়কের জন্য শিক্ষার্থীদের ৯ দফা দাবি মেনে নেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে গৌরীপুর মহিলা ডিগ্রী কলেজ ও টেক্সটাইল ভোকেশনাল স্কুলের সাধারণ শিক্ষার্থীরা বুধবার (৮ আগস্ট) পৃথকভাবে শহরে আনন্দ মিছিল করেছে। ওই দিন বেলা ১১টায় গৌরীপুর মহিলা ডিগ্রী (অনার্স) কলেজের ছাত্রীরা ক্যাম্পাস থেকে এ উপলক্ষে একটি আনন্দ মিছিল বের করেন।

ছাত্রীদের পাশাপাশি এ মিছিলে অংশগ্রহন করেন কলেজের অধ্যক্ষ রহুল আমিনসহ অন্যান্য শিক্ষকবৃন্দ। মিছিল শেষে কলেজের মিলনায়তন কক্ষে আলোচনা সভায় বক্তব্য দেন গৌরীপুর মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ মোঃ রহুল আমিন, পদার্থ বিভাগের সহকারী অধ্যাপক রণজিৎ কুমার রায়, রসায়ন বিভাগের সহকারী অধ্যাপক মো. তামজিদুর রহমান, ইংরেজি বিভাগের প্রভাষক রেজওয়ান হোসেন, গণিত বিভাগের প্রভাষক তারিকুল ইসলাম, উৎপাদন ও বিপণন বিষয়ক প্রভাসক সৌমিত্র চন্দ্র দাস, সমাজর্কম বিভাগের প্রভাষক ইয়াছির আরাফাত, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের প্রভাষক মো. সেলিম, কামরুল হাসান, প্রভাষক আব্দুল্লাহ আল মামুন, ফয়জুর রহমান সহকারী লাইব্রেরিয়ান মো. কালাম হোসেন, গৌরীপুর ছাত্রলীগের সভাপতি উত্তম সরকার ও সাধারণ সম্পাদক ইমতিয়াজ সুলতান জনি প্রমুখ।

অপরদিকে গৌরীপুর সরকারি ট্রেক্সটাইল ভোকেশনাল স্কুলের সাধারণ শিক্ষার্থীরা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে শহরে একটি আনন্দ মিছিল বের করে। গৌরীপুর পৌর শহরের উল্লেখিত দুটি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের আনন্দ মিছিলের সমন্বয়কারী হিসেবে দায়িত্ব পালন করেন গৌরীপুর পৌর ছাত্রলীগের সভাপতি উত্তম সরকার ও সাধারণ সম্পাদক ইমতিয়াজ সুলতান জনি। #






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই