তারিখ : ১৪ নভেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

যশোরের যুবলীগ নেতার গুলিবিদ্ধ মরদেহ নড়াইলে উদ্ধার

যশোরের যুবলীগ নেতার গুলিবিদ্ধ মরদেহ নড়াইলে উদ্ধার
[ভালুকা ডট কম : ০৮ আগস্ট]
নড়াইলে তরিকুল ইসলাম নামের (২৭) নামের এক যুবকের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করেছে সদর থানা পুলিশ। নড়াইল-যশোর সড়কের সীতারামপুর এলাকায় সড়কের পাশ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। সে যশোরের বাঘারপাড়া উপজেলার জামদিয়া গ্রামের মিজানুর রহমানের ছেলে। তিনি স্থানীয় যুবলীগের রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন বলে জানা গেছে।বুধবার সকালে মরদেহ উদ্ধারের পর পরিচয় নিশ্চিত করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

পুলিশ জানায়, নড়াইল-যশোর সড়কের সিতারামপুর এলাকায় সড়কের পাশে সকালে একটি মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ সেটি উদ্ধার করে নিয়ে আসা হয়। তার শরীরের বিভিন্ন জায়গায় গুলির চিহ্ন রয়েছে।বাঘাপাড়া উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক কামরুজ্জামান লিটন বলেন, তরিকুল ইসলাম যশোরের বাঘারপাড়া উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক ছিলেন।

সদর থানার ওসি আনোয়ার হোসেন মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, তার শরীরে গুলির চিহ্ন রয়েছে। মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে মৃত্যুর কারণ জানা যাবে।ওসি আরো বলেন, নিহতের বিরুদ্ধে সদর থানায় কোনো অভিযোগ বা মামলা নেই। তার পরিবারের পক্ষ থেকে থানায় অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।বাঘাপাড়া থানার ওসি মঞ্জুরুল আলম নিহতের পরিচয় নিশ্চিত করে বলেন, তরিকুলের বিরুদ্ধে থানায় কোনো মামলা নেই।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই