তারিখ : ১৭ আগস্ট ২০১৮, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে চপই দাখিল মাদ্রাসা এমপিও ভূক্ত না করার আবেদন

নান্দাইলে চপই দাখিল মাদ্রাসার স্থাপনা অন্যের জমিতে,এমপিও ভূক্ত না করার আবেদন
[ভালুকা ডট কম : ০৮ আগস্ট]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার মুশুলী ইউনিয়নের চপই দাখিল মাদ্রাসাটি বর্তমানে যে স্থানে স্থাপনা নির্মাণ করা হয়েছে। তা মাদ্রাসার জায়গা নয় বলে চপই গ্রামের মো. ফজলুর রহমান মাদ্রাসার শিক্ষা বোর্ডের চেয়ারম্যান বরাবর লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

লিখিত অভিযোগে তিনি উল্লেখ করেন চপই মৌজার ১৬৯ সি এস খতিয়ানে ৪৫৬ দাগের ১.১৭ ভূমি ফজলুল রহমানের পিতা আলী হোসেন ভূইয়া বিগত ৩১ অক্টোবর ১৯৫২ সনে রেজি:কৃত দলিল মূলে খরিদ করে স্বত্তবান মালিক দখলদার থাকা অবস্থায় তাহার নামে আর.ও.আর ২১০ নং খতিয়ান প্রস্তুত হয়ে চূড়ান্তভাবে প্রচারিত হয়। বর্তমানে উক্ত ভূমি নিয়ে ময়মনসিংহ ল্যান্ড সার্ভে ট্রাইবুন্যালে ২০৮৮/২০১৪ মামলা চলমান রয়েছে। আবেদনকারী ভূমির মালিক দখলদার থাকার পরেও গোপনে চপই হাফিজিয়া মাদ্রাসার নাম পরিবর্তন করে কথিত চপই দাখিল মাদ্রাসার নামকরণ করে উক্ত ভূমিতে মাদ্রাসার মুঞ্জুরীর জন্য কাগজপত্র জমা দিয়েছেন।

আবেদনকারী ফজলুর রহমান উক্ত ভূমিতে যাতে মাদ্রাসাটি এমপিও ভূক্ত করা না হয় এর জন্য মাদ্রাসার বোর্ডের চেয়ারম্যান, সচিব শিক্ষা মন্ত্রণালয়, মহা-পরিচালক মাধ্যমিক উচ্চ শিক্ষা পরিদপ্তর, উপ-পরিচালক দূর্নীতি দমন কমিশন, জেলা শিক্ষা অফিসার ও মাননীয় সংসদ সদস্য বরাবর স্বারকলিপির কপি প্রেরন করেছেন। আবেদনকারী ফজলুর রহমান বিষয়টির প্রতি সরজমিন তদন্ত করে পরবর্তী কার্যক্রম গ্রহনের জন্য শিক্ষা মন্ত্রণালয়ের উর্ধ্বতন কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষন করেছেন।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই