তারিখ : ২২ অক্টোবর ২০১৮, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

আদমদীঘিতে শিশুকন্যাকে ধর্ষনের চেষ্টায় লম্পট আটক

আদমদীঘিতে সাত বছরের শিশুকন্যাকে ধর্ষনের চেষ্টায় লম্পট বুলু আটক
[ভালুকা ডট কম : ০৮ আগস্ট]
বগুড়ার আদমদীঘির ছাতিয়ানগ্রামে গাজী পাতলা পীর মাদরাসার নুরানী শ্রেনির মাত্র সাত বছরের এক ছাত্রীকে পেয়ারা খাওয়ানোর প্রলোভন দেখিয়ে নিজ বাড়ীতে ডেকে নিয়ে ধর্ষনের চেষ্টার অভিযোগ উঠেছে। পুলিশ মঙ্গলবার সন্ধ্যায় এ ঘটনায় জড়িত বুলু মিয়া (৫৫) নামের এক ব্যক্তিকে আটক করেছে। এ রির্পোট লেখা পর্যন্ত মামলা দায়ের হয়নি। তবে ওই শিশুকন্যাকে থানায় রাখা হয়েছে।

স্থানীয়রা জানায়, আদমদীঘির ছাতিয়ানগ্রাম ইউনিয়নের কলোনীপাড়ার আব্দুর রহমান তার ছোট মেয়ে (৭) কে গাজী পাতলা পীর মাদরাসায় পড়াশুনা করার জন্য বাড়ীতে রেখে স্ব-পরিবারে ঢাকায় থাকেন। সোমবার দুপুরে একই পাড়ার বুলু নামের ব্যক্তি ওই শিশুকন্যাকে পেয়ারা খাওয়ানোর লোভ দেখিয়ে তার নিজ বাড়ীতে ডেকে নিয়ে যায়। এরপর বিবস্ত্র করে ধর্ষনের চেষ্টা করে। এসময় শিশুকন্যা কান্নাকাটি করলে তাকে ছেড়ে দেয়। বিষয়টি শিশুকন্যা তার প্রতিবেশি বোন রোকেয়া বেগমকে জানালে এলাকায় তোলপাড়ের সৃষ্টি হয়। রোকেয়া বেগম ঘটনার সত্যতা স্বীকার করে বিচার দাবী করেন। 

মঙ্গলবার বিকেলে পুলিশ খবর পেয়ে লম্পট বুলুকে আটক করে। আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সায়িদ মো: ওয়াহেদুজ্জামান বিষয়টি নিশ্চিত করে সাংবাদিকদের জানান আইনী ব্যবস্থা নেয়া হচ্ছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই