তারিখ : ১৮ জুলাই ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পত্নীতলায় আন্তর্জাতিক আদিবাসী দিবস পালিত

পত্নীতলায় আন্তর্জাতিক আদিবাসী দিবস পালিত
[ভালুকা ডট কম : ০৯ আগস্ট]
পত্নীতলায় ৯ আগস্ট আন্তর্জাতিক আদিবাসী দিবস উদযাপন কমিটির আয়োজনে ব্র্যাক আইডিপি- আদিবাসী প্রকল্প পত্নীতলা ও রেজিলিয়েন্স প্রকল্প আশ্রয় রাজশাহীর সহযোগীতায় আন্তর্জাতিক আদিবাসী দিবস উপলক্ষে বৃহস্পতিবার সকালে একটি বন্যার্ঢ্য র‌্যালী উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে উপজেলা পরিষদ অডিটরিয়াম হলরুমে এক আলোচনা সভা, বিষয় ভিত্তিক প্রতিযোগীতা ও পুরুষ্কার বিতরনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

৯ আগস্ট আন্তর্জাতিক আদিবাসী দিবস উদযাপন কমিটির সভাপতি সুধীর তির্কীর সভাপতিত্বে ও চাঁদপুকুর মিশনের ডলি সরেনের সঞ্চালনায় উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন জাতীয় সংসদের হুইপ নওগাঁ-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব শহীদুজ্জামান সরকার এমপি।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ইছাহাক হোসেন, সাধারন সম্পাদক আব্দুল গাফফার, নজিপুর পৌর মেয়র জোউল কবির চৌধুরী বাবু, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা সুলতান আহম্মেদ, পত্নীতলা থানার অফিসার ইনচার্জ পরিমল কুমার চক্রবর্তী, বাংলাদেশ পূঁঝা উদযাপন কমিটি পত্নীতলার সদস্য সচিব গৌতম দে, ব্র্যাক আইডিপি নওগাঁর ম্যানেজার সুগ্রীব কুমার সরদার, আশ্রয় এর হোপনা কিস্কু, শাহেদুল ইসলাম, আদিবাসী নেতা গুলু মূর্মু, লুইস সরেন, বাবু যোশেফ হেমব্রম, যতিন টপ্প প্রমূখ। আলোচনা সভা শেষে অনুষ্ঠিত বিষয় ভিত্তিক প্রতিযোগীতায় অংশ গ্রহনকারী বিজয়ীদের মাঝে অতিথিবৃন্দ পুরুষ্কার বিতরন করেন। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই