তারিখ : ১৭ আগস্ট ২০১৮, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে ৩ দিন ব্যাপী ফলদ বৃক্ষ মেলা উদ্বোধন

নান্দাইলে ৩ দিন ব্যাপী ফলদ বৃক্ষ মেলা উদ্বোধন
[ভালুকা ডট কম : ০৯ আগস্ট]
“অপ্রতিরোধ্য দেশের অগ্রযাত্রা ফলেন পুষ্টি দেবে নতুন মাত্রা” ময়মনসিংহের নান্দাইল উপজেলা পরিষদ চত্বরে বুধবার ৮ আগষ্ট ৩দিন ব্যাপী ফলদ বৃক্ষ মেলা উদ্বোধন করেন। পরে উপজেলা পরিষদ সামন থেকে একটি র‌্যালী বের হয়ে প্রদান প্রদান রাস্তা প্রদক্ষিণ করে।

নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার মোসাদ্দেক মেহদী ইমাম এর সভাপতিত্বে বৃক্ষ মেলা উদ্বোধন করেন মোঃ আনোয়ারুল আবেদীন খান তুহিন এমপি। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আব্দুল মালেক চৌধুরী স্বপন, মহিলা ভাইস চেয়ারম্যান হাবিবুন ফাতেমা পপি, উপজেলা কৃষি অফিসার মোহাম্মদ নাছির উদ্দিন সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, কৃষি বিভাগের কর্মকর্তা, নান্দাইল উপজেলায় কর্মরত সকল সাংবাদিকবৃন্দ, রাজনৈতিক দলের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় সবার মাঝে উৎসবের আমেজ লক্ষ্য করা যায় । নির্বাহী অফিসার বলেন, বৃক্ষ মেলার মাধ্যমে সমাজের প্রকৃতি প্রেমী বিত্তবান মানুষেরা আরো বেশি বেশি করে গাছ লাগাতে উৎসাহিত হবেন। উদ্বোধনী অনুষ্ঠানের পর উপজেলা কৃষি অফিসার মোহাম্মদ নাছির উদ্দিন অনুষ্ঠানে যোগদান কারী সকল সাংবাদিকদের সাথে তাঁর কার্যালয়ে মত বিনিময় করেন এবং জনগণকে বেশী বেশী করে ফলদ বৃক্ষরোপন করার বিষয়ে উৎসাহিত করার আহবান জানান।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই